সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

আপডেট : ২০ অক্টোবর ২০২১, ০৮:৫৪ পিএম

রাজবাড়ী জেলা শহরের সজ্জনকান্দা এলাকার একটি নির্মাণাধীন চারতলা বাড়ির ছাদ থেকে পড়ে জিয়াউল হক নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। 

বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে তিনি মারা যান। জিয়াউল হক শহরের বড় লক্ষ্মীপুর এলাকার লোকমান প্রামাণিকের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে সজ্জনকান্দা এলাকার নির্মাণাধীন চারতলা ভবনের চিলেকোঠার কাজ করছিলেন শ্রমিক জিয়াউল হক। এ সময় তিনি পা পিছলে চারতলা থেকে নিচে পড়ে যান। 

আরও পড়ুন: কুমিল্লার সেই পূজা মণ্ডপে কোরআন রাখেন ইকবাল হোসেন: পুলিশ

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৬টার সময় তাকে মৃত ঘোষণা করেন।

রাজবাড়ী থানার উপ-পরিদর্শক মোঃ. খোকন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে। সেই সাথে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  


একাত্তর/এসজে

রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ছয় শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
সাভারে নিখোঁজের দুই দিন পর অপহৃত এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এসময় শিশুটির সৎ বাবাসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ, তার অপহরণের পর মুক্তিপণ দাবি করেছিলেন।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন কমান্ডার আরাফাত ইসলাম। তিনি কমান্ডার খন্দকার আল মঈনের স্থলাভিষিক্ত হলেন।
গত ২০০ দিনেরও বেশি সময় ধরে ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাসকে নির্মূলের নামে গোটা গাজা উপত্যকাজুড়ে হত্যা ও ধ্বংসযজ্ঞ চালানোর পরও থামছে না ইসরাইলি হায়েনা।
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ছয় শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
‘সেমস-গ্লোবাল ইউএসএ’-এর আয়োজনে আগামী ৯ মে, আইসিসিবিতে একযোগে শুরু হচ্ছে তিন দিনব্যাপী আন্তর্জাতিক প্রদর্শনী মেডিটেক্স, হেলথ ট্যুরিজম, ফুড অ্যান্ড এগ্রো বাংলাদেশ ২০২৪।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত