সেকশন

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
 

বাস চাপায় শ্যালক-দুলাভাই নিহত

আপডেট : ২০ অক্টোবর ২০২১, ১০:৫৯ পিএম

টাঙ্গাইলে অজ্ঞাত একটি বাসের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

বুধবার (২০ অক্টোবর) রাত ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কালিহাতীর চরভাবলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনা জেলা সদরের বাসিন্দা হান্নান মোল্লার ছেলে স্বাধীন (২৪) এবং একই উপজেলার মোস্তাক (২৮)। তারা সম্পর্কে শ্যালক-দুলাভাই।

নিহতদের স্বজনরা জানান, স্বাধীন ও তার দুলাভাই মোস্তাক ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ছুটি শেষে বুধবার তারা মোটরসাইকেলযোগে পাবনা থেকে ঢাকায় ফিরছিলেন। মোটরসাইকেলটি মহাসড়কের চরভাবলা এলাকায় পৌঁছালে অজ্ঞাত একটি বাস তাদের চাপা দিয়ে চলে যায়। তারা ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন: নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, নিহতদের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


একাত্তর/আরএ

রাজধানীর যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় এক কিশোরের মৃত্যু হয়েছে। সোমবার মৃধাবাড়ি এলাকার ইউনিলিভার ডিস্ট্রিবিউশন অফিসের সামনে বিকেলে এক দুর্ঘটনা ঘটে।
কুমিল্লায় মহাসড়ক পার হওয়ার সময় বাস চাপায় নারী, শিশুসহ এক পরিবারের চার জন নিহত হয়েছে।
সিরাজগঞ্জের শাহজাদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা খেয়ে একটি যাত্রীবাহী বাসের ছাদ উড়ে যাওয়ার ঘটনায় যাত্রী নিহত ও আহত হয়েছেন। সোমবার সকালে শাহজাদপুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের...
মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুরে শ্যালোইঞ্জিন চালিত পাওয়ার টিলারের সাথে একটি মাটিবাহী ট্রলির সংঘর্ষে পাওয়ার টিলারের চালক নিহত এবং আরও পাঁচ আরোহী আহত হয়েছেন।
ইরান ও পাকিস্তানের সম্পর্কটা অনেকটা আবহাওয়ার মতো। এই ভালো তো, এই এই খারাপ। এই তো, গেলো কয়েক মাসে আগেই দেশ দু’টোর সম্পর্ক রূপ নিয়েছিল দা-কুমড়ায়। এখন আবার জোট হতে যাচ্ছে। তাই তো ইসরাইলের সাথে যুদ্ধের...
পটুয়াখালীর বাউফলে তীব্র তাপদাহে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার রাত ৯টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
বাংলাদেশবিরোধী ষড়যন্ত্র শুধু দেশের ভেতরে নয়, বিদেশেও হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
‘‘ঝড় এলো এলো ঝড়, আম পড় আম পড়, কাঁচা আম ডাঁসা আম, টক টক মিষ্টি, এই যা...এলো বুঝি বৃষ্টি…’’
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত