সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

আপডেট : ২৩ অক্টোবর ২০২১, ১০:০৫ এএম

রাজবাড়ীর গোয়ালন্দে সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সেই সাথে তাদের দেয়া তথ্য অনুযায়ী চুরি যাওয়া একটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার (২২ অক্টোবর ) রাজবাড়ী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো গোয়ালন্দ উপজেলার পূর্ব উজানচর গফুর মণ্ডল পাড়া এলাকার গোলাম বেপারির ছেলে মো. মিজান বেপারি (২৬), রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আহলাদীপুর এলাকার রাজা শেখের ছেলে রিশাদ শেখ (১৯) ও একই উপজেলার খানখানাপুর ইউনিয়নের হোসেন বেপারির ছেলে মো. গাফফার হোসেন (৩৫)।

আরও পড়ুন: নাকুগাঁও স্থলবন্দরে বোমা বিস্ফোরণে শ্রমিক আহত

জানা গেছে, গত ১০ অক্টোবর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পোড়াভিটা এলাকা থেকে স্থানীয় মজিদ শেখ নামের এক ব্যক্তির মোটর সাইকেল চুরি হয়। তিনি এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তাদেরকে শুক্রবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।


একাত্তর/এসজে
রাজবাড়ীর গোয়ালন্দে হিট স্ট্রোকে মো. নুর ইসলাম নামের অবসরপ্রাপ্ত এক শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে মারা যান তিনি।
ঢাকার আশুলিয়ায় ছিনতাইকারীদের হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালের আইসিইউতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা গৃহবধূ ববিতা আক্তার অবশেষে ছয়দিন পর মারা গেছেন।
রাজবাড়ীতে দাড়িয়ে থাকা পাট বোঝাই একটি  ট্রাকে গ্যাস বহনকারী অপর একটি ট্রাকের ধাক্কায় দিলিপ শিকদার নামে এক সহকারির মৃত্যু।
প্রিয়জনের সাথে ঈদের আনন্দ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ। ফলে চাপ বেড়েছে রাজবাড়ীর দৌলতদিয়া ফেরি ঘাট এলাকায়। 
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
আফগানিস্তানের নাগরিক আহমদ আগা নানাওয়া ওরফে বাকের। ৫২ বছরের এই আফগানের রয়েছে ভরা এক সুখের সংসার। ঘরে তিন স্ত্রী আর ৪৬টি সন্তান। এত বড় পরিবার নিয়ে সুখের সংসার বাকেরের। কিন্তু তাতেও মন ভরছে না তাঁর।...
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠনের শুনানির দিন পিছিয়ে আগামী ২৫ জুন ঠিক করেছেন আদালত।
নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে প্রয়োজনে নির্মাণ কাজ বন্ধ করে দেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত