সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
 

স্বামীর চোখে মরিচ ছিটিয়ে কুপিয়ে মারলো স্ত্রী

আপডেট : ২৪ অক্টোবর ২০২১, ০৩:১৫ পিএম

ভোলা সদর উপজেলায় পারিবারিক কলহের জেরে স্বামী ফরহাদ হোসেন টিটব মুন্সি (৪৫) কে কুপিয়ে হত্যা করেছে দ্বিতীয় স্ত্রী। এ ঘটনায় ঘাতক স্ত্রী নুর নাহার বেগমকে (৩৫) আটক করেছে পুলিশ।

রোববার (২৪ অক্টোবর) সকালে উপজেলার আলীনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের রুহিতা গ্রামের পণ্ডিতের পোল সংলগ্ন শিয়ালি বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মো. ফরহাদ হোসেন টিটব উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের বেলায়েত হোসেন মুন্সির ছেলে।

স্থানীয়রা জানায়, ফরহাদ হোসেন টিটব তার শ্বশুরবাড়ি আলী নগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রুহিতা গ্রামে নতুন ঘর তুলে স্ত্রী নুরুন নাহার বেগমকে নিয়ে বসবাস করে আসছিলেন। কিন্তু পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ হতো। রোববার ভোররাতে কথা কাটাকাটির একপর্যায়ে নুর নাহার ফরহাদের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। এরপর বটি দিয়ে ফরহাদের শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে হত্যা করে।

স্থানীয়রা ঘটনাস্থলে এ দৃশ্য দেখতে পেয়ে পুলিশে খবর দিলে তাকে আটক করা হয়।

আরও পড়ুন: পঞ্চমবারের মতো জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড

ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কবির একাত্তরকে জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভোলা সদর থানায় একটি মামলা হয়েছে।


একাত্তর/আরএ

ভোলা থেকে ঢাকাগামী এমভি কর্ণফুলী-৩ নামে একটি লঞ্চে আগুনের ঘটনা ঘটেছে। এসময় চালক কৌশলে লঞ্চটি একটি চরে ভেড়ালে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পায় শত শত যাত্রী। তাদের একটি চরে নামিয়ে দেওয়া হয়। ওই আগুনে...
যশোরে জেলা সদরে একটি চালের আড়ত থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের দাবি, আড়তের মালিক বাড়ি থেকে ডেকে নিয়ে পাওনা টাকা না পেয়ে তাকে হত্যা করেছে।
নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক কলহের জেরে গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
ভোলায় একটি বিদ্যালয়ে পাঠদান চলাকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়া ৩১ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে অভিভাবকদের মধ্যে উদ্বেগ বাড়লেও চিকিৎসকরা জানিয়েছেন, ভয়ের কিছু নেই। তারা দ্রুতই সুস্থ হবে।
যুদ্ধে অস্ত্রের পেছনে অর্থ ব্যয় না করে সে টাকা জলবায়ু পরিবর্তন মোকাবেলায় খরচ করলে বিশ্ব রক্ষা পেতো বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর ভবিষ্যৎ প্রজন্মের জন্য নিরাপদ পৃথিবী গড়তে ছয়টি...
পটুয়াখালীর কলাপাড়ায় তাপদাহের কারণে ডায়রিয়ায় আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। শুধু এপ্রিলেই ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৩১৬ জন। আর আউটডোরে চিকিৎসা নিয়েছেন কয়েক হাজার মানুষ। 
ডেভিল কমেট বা শিংওয়ালা ধূমকেতু। পৃথিবী থেকে যার দেখা মেলে নূন্যতম ৭১ বছর পর। চলতি বছরের ২১ এপ্রিল ছিলো সেই মাহেন্দ্রক্ষণ। দুর্লভ এই মুহূর্তের সাক্ষী হতে রাজশাহীর পদ্মাপাড়ে জড়ো হয়েছিলেন হাজারো...
বৈশাখের শুরুতেই গরমে পুড়ছে পশ্চিমবঙ্গ । রাজস্থানের মরুভূমি জয়সলমীরের চেয়েও তাপমাত্রার পারদ বেশি পশ্চিমবঙ্গে। রাজ্যটির পশ্চিমাঞ্চলের বেশ কয়েকটি জেলায় চরম তাপপ্রবাহের সতর্কতা জারি হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত