সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

‘প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ এর দীপন গুলিবিদ্ধ’

আপডেট : ২৪ অক্টোবর ২০২১, ০৮:০০ পিএম

খাগড়াছড়ির দীঘিনালায় প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ (প্রসিত) পক্ষের আঞ্চলিক সংগঠক দীপন জ্যোতি চাকমা (৪৫) মারা গেছেন বলে স্থানীয়রা দাবী জানিয়েছে। তবে ইউপিডিএফ দাবী করেছে, তিনি মারা যাননি। গুলিবিদ্ধ দীপন জ্যোতির অবস্থা আশংকাজনক। ঘটনাটি (রবিবার) দুপুর আড়াইটার দিকে উপজেলার দীঘিনালা ইউনিয়নের বাঘাইছড়িমুখ এলাকায়।

ঘটনার শিকার দীপন জ্যোতি চাকমা উপজেলার কবাখালি ইউনিয়নের হাচিনসনপুর এলাকার দীপঙ্কর চাকমার ছেলে।  

দীঘিনালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রজ্ঞান জ্যোতি চাকমা জানিয়েছেন, ঘটনার পর প্রতিপক্ষ চলে গেলে গুলিবিদ্ধ দীপন জ্যোতিকে নিজদলের লোকেরা নিয়ে গেছেন।

ইউপিডিএফের (প্রসিত) খাগড়াছড়ি জেলা সংগঠক অংগ্য মারমা এক প্রেস বিজ্ঞপ্তিতে  জানান, তাদের দলের নেতা দীপনজ্যোতি প্রতিপক্ষের গুলিতে মারা যাননি; তবে আশংকাজনক অবস্থায় রয়েছেন। ঘটনার পর তাঁকে নিজ দলের লোকেরা নিজেদের নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে চিকিৎসা দেওয়ার চেষ্টা করছেন।

এদিকে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম পেয়ার আহমেদ জানান, ঘটনাস্থলে গিয়ে কারও মরদেহ পাওয়া যায়নি। 

একাত্তর/ এনএ

তীব্র তাপদাহে অতিষ্ট হয়ে উঠেছে দেশের মানুষের জনজীবন। তাপদাহে বিভিন্ন জেলার হাসপাতালগুলোতে বাড়ছে গরমজনিত রোগে আক্রান্তদের ভিড়।
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ হয়েছে। এদের মধ্যে ছয় জন ঘটনাস্থলে নিহত হন। 
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
যে কোনো মূল্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সহিংসতামুক্ত ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।
তীব্র তাপদাহে অতিষ্ট হয়ে উঠেছে দেশের মানুষের জনজীবন। তাপদাহে বিভিন্ন জেলার হাসপাতালগুলোতে বাড়ছে গরমজনিত রোগে আক্রান্তদের ভিড়।
বাঙালির এক বিস্ময়ের নাম সত্যজিৎ রায়। যিনি একাধারে আলোকচিত্রী, চিত্রকর, সঙ্গীতজ্ঞ, শিশু সাহিত্যিক, চিত্রনাট্যকার, শিল্প নির্দেশক, সঙ্গীত পরিচালক, লেখক এবং বিখ্যাত চলচ্চিত্র পরিচালক।
সশস্ত্র বিদ্রোহীদের সঙ্গে যুদ্ধের মধ্যে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের সেনা ও সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) ২৮৮ জন সদস্যকে ফেরত পাঠানো হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত