সেকশন

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
 

হাতুড়ি দিয়ে পিটিয়ে শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগ

আপডেট : ২৫ অক্টোবর ২০২১, ০৫:১৮ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে চোর সন্দেহে সবুজ মিয়া (১৩) নামে এক স্কুল পডুয়া শিক্ষার্থীকে খুটির সঙ্গে বেঁধে হাতুড়ি দিয়ে পিটিয়ে নির্যাতন করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার রাতে ঐ শিক্ষার্থীর বাবা মুকাজ্জেম মিয়া বাদী হয়ে ঘটনার সাথে জড়িত ৬ জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ করেন। শিক্ষার্থী সবুজ উপজেলার দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক বলেন, উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রামের মো. মুকাজ্জেম মিয়ার ছেলে সবুজ মিয়া। গত শুক্রবার রাত ১১ টার দিকে বাড়ির পাশে ঝিনুক মিয়া মুদির দোকানে বাড়ির প্রয়োজনীয় জিনিস কিনতে যায় শিক্ষার্থী সবুজ মিয়া। এ সময় দোকানদার ঝিনুক তার ভাই দিলন, দুলাল ও দেদুল ঐ শিক্ষার্থীকে পাশের ধানক্ষেতে ডেকে নেয়।

গত বৃহস্পতিবার রাতে তাদের বাড়িতে চুরি হওয়া ঘটনার সাথে ঐ শিক্ষার্থীকে সন্দেহ করে এলোপাতাড়ি মারধর করতে থাকে। এক পর্যায়ে তারা ঐ শিক্ষার্থীর গলায় পা দিয়ে চেপে ধরে চুরির ঘটনার সাথে জড়িত থাকার কথা জোর করে স্বীকার করতে বলে। চুরির ঘটনার সাথে সে জড়িত না বলায় পরে সবুজকে বাড়িতে নিয়ে ঘরের খুটির সাথে বেঁধে ঝিনুক মিয়া দিলন, দুলাল, দেদুল ও তাদের পরিবারের লোকজন হাতুড়ি ও লোহার রড় দিয়ে পিটিয়ে নির্যাতন করতে থাকে।

নির্যাতনের এক পর্যায়ে ঐ শিক্ষার্থী অচেতন হয়ে পড়লে শিক্ষার্থীকে তার বাড়ির উঠোনে ফেলে আসে। অচেতন অবস্থায় পরিবারের লোকজন দেখতে পেয়ে চিকিৎসার জন্য হাসপাতালে নিতে চাইলে তাতেও তারা বাঁধা দেয়। পরে স্থানীয়দের সহায়তায় ঐ শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ৬ জনকে আসামী করে থানায় মামলা করা হলেও পুলিশ এখনো কাউকে আটক করেনি। 

একাত্তর/ এনএ

পটুয়াখালীর বাউফলে তীব্র তাপদাহে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার রাত ৯টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
এ কান্না কোনো শোকের কান্না নয়। প্রচণ্ড গরম থেকে রক্ষা পেতে সৃষ্টিকর্তার কাছে এক পশলা বৃষ্টি প্রার্থনা করে কাঁদছেন এই মানুষগুলো। এ যেন উপায়ান্তহীন মানুষের সর্বশেষ প্রচেষ্টা।
রাঙ্গুনিয়ায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত ও এক শিক্ষার্থী আহত হওয়ার ঘটনার প্রতিবাদে চট্টগ্রাম-কাপ্তাই সড়ক অবরোধ ও...
রাজশাহীসহ উত্তরের জেলাগুলোর উপর দিয়ে বইছে তীব্র তাপদাহ। মধ্য এপ্রিল থেকে চলমান এই তাপদাহের কারণ হিসেবে, অঞ্চলভিত্তিক ভৌগোলিক অবস্থান ও জলবায়ুর পরিবর্তন অন্যতম বলছেন পরিবেশ বিজ্ঞানীরা।
রাজধানীর ডেমরায় প্রাইভেট কারের ধাক্কায় মোঃ দুলাল উদ্দিন (৬০) নামের এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে, চালক পলিয়ে গেছে। 
পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের অস্বাভাবিক সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা কমিটির অগ্রগতি প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট। দুই মাসের মাসের মধ্যে কমিটিকে...
ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
ইরান ও পাকিস্তানের সম্পর্কটা অনেকটা আবহাওয়ার মতো। এই ভালো তো, এই এই খারাপ। এই তো, গেলো কয়েক মাসে আগেই দেশ দু’টোর সম্পর্ক রূপ নিয়েছিল দা-কুমড়ায়। এখন আবার জোট হতে যাচ্ছে। তাই তো ইসরাইলের সাথে যুদ্ধের...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত