সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া: ছাত্রদল নেতাকে গণপিটুনি

আপডেট : ২৬ অক্টোবর ২০২১, ০৭:২৬ পিএম

পাবনায় এক ছাত্রদল নেতাকে জনৈক প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পেয়ে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। সোমবার (২৫ অক্টোবর) দুপুরে বেড়া উপজেলার আমিনপুর থানার রূপপুর ইউনিয়নের ভুয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গণপিটুনির শিকার মো. মাসুদ রানা (৩২) পাবনা জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও বেড়া উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, কিছুদিন ধরে রূপপুর ইউনিয়নের এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে বিবাহবহির্ভূত প্রেমের সম্পর্ক চলছিল মাসুদ রানার। সোমবার দুপুরে ওই গৃহবধূর এক পাতানো ভাইয়ের বাসা থেকে দুজনকে আপত্তিকর অবস্থায় আটক করে স্থানীয় জনতা। পরে মাসুদ রানা উত্তেজিত জনতার গণধোলাইয়ের শিকার হন। একপর্যায়ে তিনি দৌড়ে পালিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই গৃহবধূকে জিজ্ঞাসাবাদের জন্য আমিনপুর থানায় নিয়ে যায়।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, আটক নারীকে উত্তেজিত জনতার রোষানল থেকে রক্ষা করতে পুলিশি হেফাজতে নেওয়া হয়। রাতে জিজ্ঞাসাবাদ শেষে তাকে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দেননি বলেও জানান তিনি।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্স বলেন, মঙ্গলবার তিনি বিষয়টি জানতে পারেন। এর সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে। তবে এটি তার ব্যক্তিগত বিষয়। কাজেই দল তার দায় নেবে না।


একাত্তর/এসএ

কুমিল্লায় রাসেল নামে এক সিএনজিচালিত অটোরিকশার চালক হত্যার ঘটনায় দুই জনের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। ওই ঘটনায় একজনকে খালাস দেওয়া হয়েছে। এক নারীর সঙ্গে দুই জনের পরকীয়ার সম্পর্ক নিয়ে দ্বন্দ্বে খুন হন...
গাজীপুরে এক কৃষকের বাড়িতে গভীর রাতে কিছু অজ্ঞাত লোক ঢুকে পড়ে। গৃহস্থ তখন তাদের চোর সন্দেহে চিৎকার করলে স্থায়ী এসে একজন ধরে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ‍উত্তেজিত গ্রামবাসী ধাওয়া দিয়ে...
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বাঘরী গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসীর গণপিটুনিতে ডাকাত দলের চার সদস্য নিহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় আরও দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো...
শরীয়তপুরের জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচনে জাল ভোট দিতে গিয়ে এক প্রবাসী আটক হয়েছে।
বেশ কয়েকদিন ধরে চলা তীব্র তাপপ্রবাহের জেরে ব্যাপক গরমে হাঁসফাঁস করছে পুরো দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশগুলো।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হিসেবে নিয়োগে পেয়েছেন চিকিৎসাবিদ্যা ক্ষেত্রে অনন্য অবদানের জন্য স্বাধীনতা পদক পাওয়া অধ্যাপক ডা. মো. উবায়দুল কবীর চৌধুরী।
দেশের সবল ব্যাংকের সঙ্গে দুর্বল ব্যাংকের একীভূত করার যে উদ্যোগ নেয়া হয়েছে পুরো ব্যাংক খাত ক্ষতিগ্রস্ত হবে বলে শঙ্কা প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।
দেশের বাজারে স্বর্ণের দাম আরও কিছুটা কমিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত