সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

বাক প্রতিবন্ধী মেয়ের আঘাতে বাবার মৃত্যু

আপডেট : ২৯ অক্টোবর ২০২১, ০২:৫৯ পিএম

নাটোরের সিংড়ায় বাক প্রতিবন্ধী মেয়ের লাঠির আঘাতে শামসুল ইসলাম (৬২) নামে একজন নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে এগারোটার দিকে উপজেলার শেরকোল ইউনিয়নের আগপাড়া শেরকোল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কোহিনূরকে ১২ নম্বর রামানন্দ খাজুরা ইউনিয়নের বিনগ্রাম থেকে দুপুরে আটক করা হয়। 

সিংড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জামিল আকতার ও সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় এলাকা বাসী জানায়, কোহিনূর বাক প্রতিবন্ধী। দুই বছর আগে মাহাবুব আলম নামে একজনের সাথে তার বিয়ে হয় এবং বিয়ের পরে কোহিনূর বাক প্রতিবন্ধী হওয়ায় সংসারে সবসময় অশান্তি লেগেই থাকতো। 

আরও পড়ুন: বেলকুচিতে নিজ বাড়িতে স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার

গত শুক্রবার দুই পক্ষের অনুমতিতে কোহিনূরকে তালাক দেওয়া হয়। কোহিনূর ঘটনার দিন সকাল থেকে তার স্বামীর বাড়ি যাওয়ার জন্য ইশারায় বুঝাতে থাকে। এতে তার বাবা শামসুল ইসলাম গালমন্দ করেন। এক পর্যায়ে কোহিনূর উত্তেজিত হয়ে পিতা শামসুল ইসলামকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই শামসুল ইসলাম মারা যান।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় কোহিনূরকে ১২ নম্বর রামানন্দ খাজুরা ইউনিয়নের বিনগ্রাম থেকে দুপুরে আটক করা হয়েছে । 


একাত্তর/এসজে
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
সাভারে নিখোঁজের দুই দিন পর অপহৃত এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এসময় শিশুটির সৎ বাবাসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ, তার অপহরণের পর মুক্তিপণ দাবি করেছিলেন।
রাজবাড়ীর গোয়ালন্দে হিট স্ট্রোকে মো. নুর ইসলাম নামের অবসরপ্রাপ্ত এক শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে মারা যান তিনি।
বিশ্বে জলবায়ু পরিবর্তন-সংক্রান্ত ক্ষয়ক্ষতি সবচেয়ে বেশি হয়েছে এশিয়া মহাদেশের দেশগুলোতে। এসব দেশে ২০২৩ সালে মানুষ হতাহত ও অর্থনৈতিক ক্ষতির বেশির ভাগই হয়েছে বন্যা ও ঝড়ের কারণে।
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
আফগানিস্তানের নাগরিক আহমদ আগা নানাওয়া ওরফে বাকের। ৫২ বছরের এই আফগানের রয়েছে ভরা এক সুখের সংসার। ঘরে তিন স্ত্রী আর ৪৬টি সন্তান। এত বড় পরিবার নিয়ে সুখের সংসার বাকেরের। কিন্তু তাতেও মন ভরছে না তাঁর।...
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠনের শুনানির দিন পিছিয়ে আগামী ২৫ জুন ঠিক করেছেন আদালত।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত