সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

পটুয়াখালীতে স্বতন্ত্র প্রার্থীর ওপর নৌকা সমর্থকদের হামলা

আপডেট : ৩০ অক্টোবর ২০২১, ০৯:৩৬ এএম

পটুয়াখালী‌র লোহা‌লিয়া ইউনিয়নে নৌকা মার্কার সমর্থক‌দের হামলা‌য় স্বতন্ত্র প্রার্থী জু‌য়েল মৃধাসহ তার চার কর্মী আহত হ‌য়ে‌ছেন। আহত‌দের পটুয়াখালী মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। ঘটনার সা‌থে জ‌ড়িত থাকার অভি‌যো‌গে নৌকা মার্কার প্রার্থীর ভাই পটুয়াখালী পৌরসভার কাউন্সিলর রেজাউল হাসান লাবু‌কে জিজ্ঞাসাবাদের জন‌্য আটক ক‌রে‌ছে পু‌লিশ।

শুক্রবার (২৯ অক্টোবর) সন্ধ্যা সোয়া সাতটার দি‌কে পটুয়াখালী শহর সংলগ্ন লোহা‌লিয়া খেয়াঘা‌টের পূর্বপা‌ড়ে এ ঘটনা ঘ‌টে।            

হাসপাতালে ভ‌র্তিকৃতরা হ‌লেন: সদর উপ‌জেলার লোহা‌লিয়া ইউ‌নিয়‌নের স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীক) ‌মোঃ জু‌য়েল মৃধা, তার কর্মী আজাদ শিকদার, রুহুল আমিন, রিয়াজ হাওলাদার এবং মো. সোহাগ। এসময় স্বতন্ত্র প্রার্থীর কর্মী‌দের দু‌টি মোটরসাই‌কেল ভাংচুর করা হ‌য়ে‌ছে ব‌লে অভিযোগ পাওয়া গে‌ছে। 

আহত জু‌য়েল মৃধা জানান, দুপুর দুইটার পর থে‌কে ইউ‌নিয়‌নের বি‌ভিন্ন এলাকায় গণসংযোগ ক‌রে সন্ধ‌্যায় শহ‌রে ফির‌ছি‌লেন। এ সময় খেয়াঘা‌টে ট্রলা‌র না থাকায় দাঁড়িয়ে কর্মী সমর্থক‌দের সা‌থে কথাবার্তা বল‌ছি‌লেন। এমন সময় লোহা‌লিয়া ইউনিয়ন যুবলীগের সভাপ‌তি কু‌ল্লে আলম ফ‌কি‌রের নেতৃ‌ত্বে সাত-আট জ‌নের এক‌টি দল লা‌ঠি‌সোঠা নি‌য়ে তার ও তার কর্মী‌দের উপর আচমকা হামলা চালায়। এসময় জু‌য়েলসহ ওই পাঁচজন আহত হয়। বাকীরা এদিক ওদিক দৌ‌ড়ে পা‌লি‌য়ে যায় ব‌লে জু‌য়েল জানান। 

আরও পড়ুন: ফেরি উদ্ধারে প্রয়োজনে বেসরকারি সহায়তা 

কিছুক্ষণ পর স্থানীয়রা উদ্ধার ক‌রে জুয়েলকে পটুয়াখালী মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে দেয়। খবর শু‌নে সদর থানা পু‌লিশ ও ডি‌বি পু‌লি‌শের একা‌ধিক টিম লোহা‌লিয়া ইউনিয়নে মহড়া দি‌তে থা‌কে। ডি‌বি পু‌লিশের ওসি মো. শাহজাহান মিয়া জানান, ঘটনার সা‌থে জ‌ড়িত স‌ন্দে‌হে নৌকা প্রার্থীর ভাই পটুয়াখালী পৌরসভার ছয় নম্বর ওয়া‌র্ডের কাউন্সিলর মোঃ রেজাউল হাসান লাবু‌কে জিজ্ঞাসাবাদের জন‌্য আটক করা হ‌য়ে‌ছে। বর্তমা‌নে তা‌কে জিজ্ঞাসাবাদ করা হ‌চ্ছে।                      

এদিকে, নৌকা মার্কার প্রার্থী মো. ক‌বির তালুকদার জানান, লোহা‌লিয়া ঘাট সংলগ্ন এলাকায় নৌকা প্রতী‌কের নির্বাচনী ক‌্যা‌ম্পে স্বতন্ত্র প্রার্থী জু‌য়েলসহ ক‌য়েকজন কর্মীরা প্রবেশ ক‌রে ভাংচুর কর‌ছিল। এ সময় স্থানীয়‌দের সা‌থে জু‌য়ে‌লের মারামা‌রি হয়। এ খবর শু‌নে তার ছোট ভাই কাউন্সিলর লাবু সেখা‌নে গে‌লে পু‌লিশ তা‌কে আটক ক‌রে থানায় নি‌য়ে আসে। 

অপর‌দি‌কে, ইউনিয়ন যুবলীগের সভাপ‌তি কু‌ল্লে আলম ফ‌কি‌রের সা‌থে যোগা‌যোগ করার চেষ্টা হ‌লে তার ব‌্যবহৃত মোবাইল ‌ফো‌ন বন্ধ পাওয়া গে‌ছে। ত‌বে সে যুবলীগের সভাপ‌তি তা নি‌শ্চিত ক‌রে‌ছেন জেলা যুবলীগের আহবায়ক মোঃ আরিফুজ্জামান র‌নি।                                 

লোহা‌লিয়া ইউনিয়নে দা‌য়িত্বরত বিট পু‌লি‌শিং অফিসার উপ প‌রিদর্শক বিপুল চন্দ্র জানান, সোয়া সাটার‌ দি‌কে লোহা‌লিয়া খেয়াঘাট এলাকায় নৌকা প্রতীক ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থক‌দের ম‌ধ্যে শ্লোগান পাল্টা শ্লোগান দেয়া‌কে কেন্দ্র ক‌রে দুই প‌ক্ষের ম‌ধ্যে হাতাহা‌তির ঘটনা ঘ‌টে‌ছে। এতে স্বতন্ত্র প্রার্থী জু‌য়েলসহ উভয়প‌ক্ষের ক‌য়েকজন আহত হবার খবর পাওয়া গে‌ছে।            

পু‌লিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ জানান, জনগ‌নের জানমাল রক্ষা ও ভোটার‌দের নিরাপত্তার জন‌্য পু‌লিশ ক‌ঠোর অবস্থানে আছে।         


একাত্তর/এসজে 

তীব্র তাপদাহে অতিষ্ট হয়ে উঠেছে দেশের মানুষের জনজীবন। তাপদাহে বিভিন্ন জেলার হাসপাতালগুলোতে বাড়ছে গরমজনিত রোগে আক্রান্তদের ভিড়।
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ হয়েছে। এদের মধ্যে ছয় জন ঘটনাস্থলে নিহত হন। 
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
মাকে সন্তানের অভিভাবকত্ব কেনো দেয়া হবে না, এটি জানতে চাওয়ার পাশাপাশি সন্তানের অভিভাবকত্ব নির্ধারণে নীতিমালা তৈরির যে আদেশ হাইকোর্ট দিয়েছে, তাতে উচ্ছ্বসিত অভিনেত্রী আজমেরী হক বাঁধন।
যে কোনো মূল্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সহিংসতামুক্ত ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।
তীব্র তাপদাহে অতিষ্ট হয়ে উঠেছে দেশের মানুষের জনজীবন। তাপদাহে বিভিন্ন জেলার হাসপাতালগুলোতে বাড়ছে গরমজনিত রোগে আক্রান্তদের ভিড়।
বাঙালির এক বিস্ময়ের নাম সত্যজিৎ রায়। যিনি একাধারে আলোকচিত্রী, চিত্রকর, সঙ্গীতজ্ঞ, শিশু সাহিত্যিক, চিত্রনাট্যকার, শিল্প নির্দেশক, সঙ্গীত পরিচালক, লেখক এবং বিখ্যাত চলচ্চিত্র পরিচালক।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত