সেকশন

রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
 

স্মৃতির পাহাড় রেখে চলে গেলেন রিফাত

আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ০৩:৪৪ পিএম

করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন একাত্তর টেলিভিশনের সহযোগী প্রযোজক রিফাত সুলতানা (৩২)। তিনি দীর্ঘ প্রায় ১১ বছর একাত্তর টেলিভিশনে কর্মরত ছিলেন।

করোনা আক্রান্ত হওয়ার পর শুক্রবার বিকেল ৫টার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রিফাত । সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক সপ্তাহ ধরে হাসপাতালে ছিলেন সাত মাসের অন্তঃসত্ত্বা রিফাত সুলতানা।

চিকিৎসকরা জানান, তার শারীরিক অবস্থার অবনতি হলে আজ সকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই অস্ত্রোপচারের মাধ্যমে তার কন্যা সন্তানের জন্ম হয়। পরে বিকাল ৫টার দিকে কার্ডিয়াক অ্যারেস্টে তার মৃত্যু হয়। 


এদিকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে আছেন তার করোনা আক্রান্ত শাশুড়ি। তার স্বামী একাত্তর টেলিভিশনের আরেক সহযোগী প্রযোজক নাজমুল ইসলামও করোনা আক্রান্ত। 

গত বুধবার (১৪ এপ্রিল) রিফাতকে আইসিইউ ভর্তি করা হয়। টানা চারদিন লড়াই করে করোনার কাছেই হার মানলেন রিফাত সুলতানা। 

মৃত্যুর ঠিক কয়েকঘণ্টা আগে জন্ম নেওয়া কন্য সন্তানটি বর্তমানে এভায়কেয়ার হাসাপাতালের এনআইসিইউতে আছে। রিফাত দম্পতির দুই বছর বয়সী দুজন যজম সন্তান রয়েছে।

রাতে রিফাতের মরদেহ একাত্তর টেলিভিশন কার্যালয়ে নেওয়ার হয়। আগামীকাল সকালে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে 

রিফাতের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে একাত্তর টেলিভিশন পরিবার।

image


নিয়মনীতির তোয়াক্কা না করে শেরপুরের গারো পাহাড়ে পল্লী বিদ্যুতের সংযোগ দেয়ায় হুমকিতে পড়েছে বন্য প্রাণীরা। অবৈধভাবে ঘর-বাড়ি নির্মাণ করে বিদ্যুতের সংযোগ নিয়ে বসবাসের কারণে বন আলোকিত হওয়ায় বিভিন্ন দিকে...
সাভার-আশুলিয়ার বিশাল এলাকাজুড়ে কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্যে অতিষ্ঠ মানুষ। সেখানে এক মাসে কিশোর গ্যাংয়ের হাতে খুন হয়েছে চারজন। কিন্তু তাদের নিয়ন্ত্রণে পুলিশের কোনো তৎপরতা দেখা যাচ্ছে না বলে অভিযোগ...
জামালপুরের মেলান্দহে ক্ষুদ্র ঋণের জালে আটকা পড়ে আছে অসংখ্য দরিদ্র পরিবার। অনেকেরই অভিযোগ কয়েক বছর আগে সুদসহ ঋণের সব টাকা পরিশোধ করেও তারা গ্রামীণ ব্যাংকের ঋণের জাল থেকে বেরিয়ে আসতে পারছেন না।...
ঢাকা থেকে যমুনা সেতু প্রায় ১১০ কিলোমিটার। এই পথে এবার ঈদযাত্রায় প্রথম ধাক্কা খেতে হবে আমিন বাজারে। এখানে নির্মাণাধীন ওভারপাসের কারণে সড়ক হয়েছে সরু। আর বরাবরের মতো এবারও বড় সমস্যার কারণ হবে এলেঙ্গা...
নওগাঁর বদলগাছীতে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই নারীর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের চিফ হিট অফিসার বুশরা আফরিন। কেন ঢাকায় তাপমাত্রা বাড়ছে, তা খুঁজে বের করার চেষ্টা করে যাচ্ছেন তিনি।
রাজধানীর কামরাঙ্গীরচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই।
নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে আগুনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে। ওই আগুনে ৩০টির বেশি দোকান পুড়ে গেলেও হাতহতের কোনো খবর পাওয়া যায়নি। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত