সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

কুমিল্লার দেবিদ্বার থেকে অপহৃত এক মাদ্রাসা ছাত্রের লাশ বান্দরবানে মাটি চাপা অবস্থায় উদ্ধার, আটক ২

আপডেট : ২১ এপ্রিল ২০২১, ০৩:২৪ পিএম

কুমিল্লার দেবিদ্বার থেকে অপহৃত এক মাদ্রাসা ছাত্রের লাশ বান্দরবানের লামা থেকে মাটি চাপা অবস্থায় উদ্ধার করা হয়েছে।

বুধবার রাত ২টার দিকে বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের শিং ঝিড়ি এলাকায় পুলিশ অভিযান চালিয়ে লাশটি উদ্ধার করে। ওই মাদ্রাসা ছাত্রের নাম মোহাম্মদ অলিউল্লাহ স্বাধীন (১৭)। সে কুমিল্লার দেবিদ্বার উপজেলার বিষুপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে। এদিকে ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ লামা উপজেলার বেতঝিড়ি এলাকা থেকে ফয়েজ আহমেদ (৩৮) ও আরিফুল ইসলাম (১৮) নামের দুজনকে আটক করেছে। এদের মধ্যে আরিফুল ইসলাম অপহৃত মাদ্রাসা ছাত্রের আপন ফুফাতো ভাই।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, গত ২২শে মার্চ মাদ্রাসা ছাত্র মোহাম্মদ অলিউল্লাহ বেড়ানোর কথা বলে তার ফুফাতো ভাই আরিফুল ইসলামের সাথে বের হয়, পরে তাদের আর কোনো খোঁজ না পাওয়ায় দুদিন পর দেবিদ্বার থানায় একটি সাধারণ ডায়েরি করে অলিউল্লাহর পরিবার।

পরে পুলিশ ঐ সূত্র ধরে বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের বেতঝিড়ি এলাকা থেকে আরিফুল ইসলাম ও ফয়েজ আহমদ নামের দু'জনকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাতে পুলিশ লামার শিংঝিড়ি গহীণ পাহাড়ে মাটি চাপা দেয়া অবস্থায় অপহৃত মাদ্রাসা ছাত্র অলিউল্লাহর লাশ উদ্ধার করে।

এই ঘটনায় লামা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

কুমিল্লায় মহাসড়ক পার হওয়ার সময় বাস চাপায় নারী, শিশুসহ এক পরিবারের চার জন নিহত হয়েছে।
কুমিল্লায় ছাত্রদল নেতা পার‌ভেজ হো‌সেন হত্যায় আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও পাঁচ...
জাতীয় পতাকার নকশাকারদের মধ্যে অন্যতম শিব নারায়ণ দাসকে শেষ বিদায় জানালো কুমিল্লা। 
কুমিল্লায় রাসেল নামে এক সিএনজিচালিত অটোরিকশার চালক হত্যার ঘটনায় দুই জনের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। ওই ঘটনায় একজনকে খালাস দেওয়া হয়েছে। এক নারীর সঙ্গে দুই জনের পরকীয়ার সম্পর্ক নিয়ে দ্বন্দ্বে খুন হন...
বিশ্বে জলবায়ু পরিবর্তন-সংক্রান্ত ক্ষয়ক্ষতি সবচেয়ে বেশি হয়েছে এশিয়া মহাদেশের দেশগুলোতে। এসব দেশে ২০২৩ সালে মানুষ হতাহত ও অর্থনৈতিক ক্ষতির বেশির ভাগই হয়েছে বন্যা ও ঝড়ের কারণে।
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
আফগানিস্তানের নাগরিক আহমদ আগা নানাওয়া ওরফে বাকের। ৫২ বছরের এই আফগানের রয়েছে ভরা এক সুখের সংসার। ঘরে তিন স্ত্রী আর ৪৬টি সন্তান। এত বড় পরিবার নিয়ে সুখের সংসার বাকেরের। কিন্তু তাতেও মন ভরছে না তাঁর।...
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠনের শুনানির দিন পিছিয়ে আগামী ২৫ জুন ঠিক করেছেন আদালত।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত