সেকশন

রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

স্বাস্থ্য অধিদপ্তরের অভিযানে শেরপুরের সাত ক্লিনিক বন্ধ

আপডেট : ২৯ আগস্ট ২০২২, ০৬:২৭ পিএম

স্বাস্থ্য অধিদপ্তরের চলমান অভিযানে শেরপুরের সাতটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

সোমবার (২৯ আগস্ট) দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত পাঁচ উপজেলায় একসাথে স্বাস্থ্য বিভাগ এ অভিযান পরিচালনা ক‌রে।

স্বাস্থ্য বিভাগের তথ্য ম‌তে -বন্ধন ডায়াগনস্টিক সেন্টার, সিরিয়া ডায়াগনস্টিক সেন্টার, সেন্ট্রাল ডায়াগনস্টিক সেন্টার, নিউ লাইফ প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, আর এইচ ডায়াগনস্টিক সেন্টার, নিউ ইনসাফ ডায়াগনস্টিক সেন্টার, সিদ্দিক ডায়াগনস্টিক সেন্টার অনিবন্ধিত হওয়ার কারণে বন্ধ ঘোষণা করা হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টচার্য্য ব‌লেন, ৫০টি প্রতিষ্ঠানে অভিযান চালা‌নো হয়। এর মধ্যে যেগুলোর নিবন্ধন ছিলো না সেগুলো বন্ধ করে দেওয়া হয়ে।

আরও পড়ুন: একদিনেই দুই শতাধিক ডেঙ্গু রোগী হাসপাতালে, একজনের মৃত্যু

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক আগামী ১ সেপ্টেম্বর পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তি‌নি।


একাত্তর/আরএ

শেরপুরের শ্রীবরদীতে অটোরিকশার সাথে সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। 
নির্ধারিত সরকারি ফির বাইরে অতিরিক্ত অর্থ আদায়সহ বিভিন্ন অভিযোগে দিনাজপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে ঝটিকা অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন-দুদক। 
শেরপুরের নালিতাবাড়ীতে প্রায় সাড়ে ছয় হাজার কেজি ভারতীয় চোরাই চিনিসহ রুহুল আমিন (৪০) একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
শেরপুরের মেধাবী শিক্ষার্থী মাশুরা নোকাদ্দেস তানাজ। স্বপ্ন- চিকিৎসক হয়ে মানুষের সেবা করার। সেই পথে এগিয়েও যাচ্ছিলো এই কিশোরী। চলতি বছরে এসএসসি পরীক্ষাও দিয়েছিল। কিন্তু একটি সড়ক দুর্ঘটনায় সব শেষ। 
সাংগঠনিক অনিয়ম এবং বিশৃঙ্খলার অভিযোগে সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে লাগাতার কর্মসূচির পর চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।
আদর্শ ও সংগঠনবিরোধী বক্তব্য দেয়ায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খানকে শোকজ (কারণ দর্শানো) নোটিশ দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি।
মিয়ানমারের কাচিন রাজ্যে স্বর্ণ ও দামি অ্যামবার পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকার দখল নিয়েছে কাচিন ইন্ডিপেনডেন্স আর্মি (কেআইএ) ও তাদের মিত্র বিদ্রোহী গোষ্ঠীগুলো। ছয় দিনের হামলার পর গত বৃহস্পতিবার তানাই...
রাজধানীর যাত্রাবাড়ীতে এক যুবকের হাত-পা বাধা মরদেহ উদ্ধার করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত