সেকশন

শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

জামালপুরে একদিনের জ্বরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের মৃত্যু

আপডেট : ০২ জুন ২০২১, ০৮:৫৭ এএম

জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারা গেছেন। হীরক কুমার দাস নামে ওই ম্যাজিস্ট্রেট জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন। 

সোমবার (৩১ মে) রাত ১১টায় তিনি মৃত্যুবরণ করেন। 

জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোখলেছুর রহমান জানান, ৩৭তম বিসিএসের এই কর্মকর্তা জামালপুরে যোগ দেন ২০১৯ সালে। 

রোববার (৩০ মে) তিনি জ্বরে আক্রান্ত হন। সোমবার দুপুরে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ৯টার দিকে তার অবস্থার অবনতি হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক। এরপর রাত ১১ টা নাগাদ তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আরও পড়ুন: স্যালাইন পানি দিয়ে সহজেই হবে করোনার পরীক্ষা

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ মাহফুজুর রহমান সোহান জানিয়েছেন, দুপুরে হাসপাতালে নেওয়ার পর তার ইসিজি করা হয়। অন্যান্য পরীক্ষাও একটি বেসরকারি ক্লিনিকে করা হয়। পরীক্ষার পর তার কিডনিতে সমস্যাসহ বিভিন্ন সমস্যা ধরা পড়ে। তবে করোনা রিপোর্ট নেগেটিভ আসে। 

জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোখলেছুর রহমান জানান,  রাতেই তার মৃতদেহ গ্রামের বাড়ি দিনাজপুর জেলায় পাঠানো হয়েছে।

এর আগে ২০২০ সালে তিনি একবার করোনায় আক্রান্ত হয়েছিলেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। তার চিকিৎসায় কোন গাফেলতি ছিলো কি না সে ব্যাপারেও জেলা প্রশাসন খতিয়ে দেখবে বলে জানান অতিরিক্ত জেলা প্রশাসক।


একাত্তর/এসজে 

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসেওয়েতে পদ্মাসেতু হয়ে চলাচলকারী যানবাহন দুর্ঘটনার কবলে পড়লে আহতরা যেন তাৎক্ষনিক সেবা পেতে পারে সেই জন্য মাদারীপুরের শিবচরে নির্মাণ করা হয় ইলিয়াস আহমেদ চৌধুরী ট্রমা সেন্টার।
চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের হাত থেকে অপহৃত এক কিশোরকে উদ্ধার করেছে খুলশী থানা পুলিশ। এসময় মুক্তিপণ দাবি করা গ্যাং লিডার, সাত সহযোগীসহ আট জনকে গ্রেপ্তার এবং দেশীয়,আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
শুক্রবার সকাল ১১টার দিকে সাভারের গেন্ডা এলাকায় রিকশাচালক মো. ফজলু মিয়াকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে আহত করে রেকার চালক মো. সোহেল রানা। এ সময় তাকে উদ্ধার করে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও...
নরসিংদী, টাঙ্গাইল ও গাজীপুরে বজ্রপাতে সাতজন নিহত হয়েছেন। এরমধ্যে নরসিংদী জেলায় আলাদা স্থানে বজ্রপাতে মা-ছেলেসহ চারজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন একজন। 
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসেওয়েতে পদ্মাসেতু হয়ে চলাচলকারী যানবাহন দুর্ঘটনার কবলে পড়লে আহতরা যেন তাৎক্ষনিক সেবা পেতে পারে সেই জন্য মাদারীপুরের শিবচরে নির্মাণ করা হয় ইলিয়াস আহমেদ চৌধুরী ট্রমা সেন্টার।
লোহিত সাগরে পানামার পতাকাবাহী একটি অপরিশোধিত তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইরান সমর্থিত হুতি বিদ্রোহীরা। ইয়েমেনের বিদ্রোহী নিয়ন্ত্রিত শহর মোখার উপকূলবর্তী কৌশলগত বাব আল-মান্দাব...
প্রাথমিক থেকে উচ্চশিক্ষা সবখানেই ছাত্রীরা এগিয়ে যাচ্ছে। এর মধ্যে বড় অগ্রগতি দেখা যাচ্ছে মাধ্যমিক স্তরে। এখানে প্রায় প্রতিবারই নিজেদের গড়া রেকর্ড ভাঙছে ছাত্রীরা।
দ্বাদশ সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত