সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে অপহরণের চেষ্টা, আটক দুই

আপডেট : ০১ জুন ২০২১, ০৬:০৭ পিএম
শেরপুরে ঘরে ঢুকে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের এক শিক্ষার্থীকে অপহরণের চেষ্টার সময় দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। সোমবার (৩১ মে) রাতে সদরের খরখরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় পর আজ বিকেলে ওই ভুক্তভোগি শিক্ষার্থী বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।
ভুক্তভোগি শিক্ষার্থীর দাবি, দীর্ঘদিন ধরে শ্রীবরদীর ভেলুয়া গ্রামের মৃত জিয়াউল ইসলামের ছেলে মিনহাজ তাকে বিভিন্নভাবে উত্যক্ত করে আসছে। এক পর্যায়ে বিয়ের সে প্রস্তাব দিলে ভুক্তভোগীর পরিবার তা নাকোচ করে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে সোমবার রাতে মিনহাজ, রুমান, বাপ্পীসহ কয়েকজন ভুক্তভোগির বাড়িতে গিয়ে জোরপূর্বক অপহরণের চেষ্টা করে।
এতে ওই শিক্ষার্থীর চিৎকারে আশপাশের লোকজন এসে দুইজনকে আটক করতে পারলেও বাকিরা পালিয়ে যায়। পরে আটককৃতদের পুলিশের কাছে সর্পোদ করে স্থানীয়রা। 
এ ব্যাপারে পুলিশ কোন বক্তব্য না দিলেও জানিয়েছেন শীঘ্রই বাকী আসামীদের গ্রেপ্তার করা হবে।

একাত্তর/এসএ
কক্সবাজারে নাফ নদীতে কাঁকড়া ধরতে যাওয়া বাংলাদেশি দুই যুবককে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) সদস্যরা অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে এখন পর্যন্ত ওই ঘটনায় কেউ যোগযোগ বা মুক্তিপণ দাবি...
শেরপুরের শ্রীবরদীতে অটোরিকশার সাথে সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। 
কক্সবাজারের উখিয়ায় গোপন একটি বৈঠক থেকে ৩২ জন রোহিঙ্গাকে আটক করে থানায় নেয়া হয়েছে।
শেরপুরের নালিতাবাড়ীতে প্রায় সাড়ে ছয় হাজার কেজি ভারতীয় চোরাই চিনিসহ রুহুল আমিন (৪০) একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল। এতে ৮৪ লাখের বেশি মানুষ স্বাস্থ্য, পুষ্টি, স্যানিটেশন ও নিরাপত্তাহীনতার ঝুঁকিতে পড়েছে, যার মধ্যে রয়েছে ৩২ লাখ শিশু। সোমবার এক বিবৃতিতে এ কথা...
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত