সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

সাতক্ষীরায় ৯৪ নমুনা পরীক্ষায় শনাক্ত ৫০ জন

আপডেট : ০৪ জুন ২০২১, ০৯:১৩ এএম

সাতক্ষীরায় করোনা পরিস্থিতির অবনতি হয়েছে। গত ২৪ ঘন্টায় জেলায় ৯৪ জনের নমুনা পরীক্ষা করে ৫০ জনের করোনা শনাক্ত হয়েছে।

বর্তমানে সাতক্ষীরা জেলায় করোনা পজেটিভ রোগীর সংখ্যা ২৯৫ জনসহ মোট রোগীর সংখ্যা ১৯৭০ জন । এপর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৭ জন। । 

শনাক্তরা সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল, সদর হাসপতাল এবং নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। অনেকে বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

এদিকে জেলার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত জেলায় বলেন, করোনার সংক্রমণ বাড়াতে থাকায় ১০০ শয্যা বিশিষ্ট সাতক্ষীরা সদর হাসপাতালের পুরাটাই করোনা ইউনিট করে দেওয়া হবে। তিনি আরো বলেন, আজ জেলা করোনা প্রতিরোধ কমিটির সাথে সভা শেষে জেলাকে লকডাউনের আওতায় আনা হবে। 

এদিকে জেলায় করোনা রোগীর সংখ্যা বাড়লেও জনসাধারণের মধ্যে সচেতনতার অভাব দেখা যাচ্ছে সব জায়গায়। মাস্ক পরা, সামাজিক দূরত্ব মেনে চলা, জনসমাগম এড়িয়ে চলা, গণপরিবহনে স্বাস্থ্যবিধি কোন বিষয়েই তৎপরতা লক্ষ্য করা যাবে না।


একাত্তর/আরএইচ
বাঁধ ভেঙে এবং বৃষ্টির পানিতে জেলার বিভিন্ন এলাকায় ৩০ হাজার পরিবার পানিবন্দী হয়ে পড়েছে।
ভৈরব পৌর শহরের মানোন্নয়নে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার উদ্বোধন করা হয়েছে। রোববার এ সার্ভিস সেন্টার উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত রেটো রেঙ্গলি। উদ্বোধন শেষে রাষ্ট্রদূত...
ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে অতি ভারী বর্ষণে আবারও প্রায় অচল হয়ে পড়েছে চট্টগ্রাম মহানগরীতে। এতে চরম দুর্ভোগে পড়েছে বন্দরনগরীর বাসিন্দারা। ২০৫ মিলিমিটার বৃষ্টিতে অবরুদ্ধ হয়ে পড়েছে নগরবাসী।
প্রবল ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে খুলনার পাইকগাছা কয়রা এবং দাকোপ উপজেলার বেশ কয়েকটি জায়গায় বেড়িবাধ ভেঙে জলোচ্ছ্বাসের তোড়ে ভেসে গেছে শত শত ঘেরের মাছ।
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
বাঁধ ভেঙে এবং বৃষ্টির পানিতে জেলার বিভিন্ন এলাকায় ৩০ হাজার পরিবার পানিবন্দী হয়ে পড়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত