সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
 

অটো থেকে ধাক্কা দিয়ে স্বামীকে হত্যা, স্ত্রীর বিরুদ্ধে মামলা

আপডেট : ০৪ জুন ২০২১, ০৭:৩৩ পিএম

৮ মাস আগে প্রাণে বাঁচতে থানায় সাধারণ ডায়েরি করেছিলেন নারায়ণগঞ্জের বাসিন্দা ইয়াসিন দুলাল। তিনি অভিযোগ করেছিলেন, অব্যাহত চাপ আর হুমকির মুখে বাধ্য হয়ে প্রথম স্ত্রীর সাথে যোগাযোগ রক্ষা করতে হচ্ছে তাকে। তালাক দেয়ার পরেও প্রথম স্ত্রীকে তাকে নানানভাবে হুমকি-ধমকি দিয়ে আসছিলেন। সর্বশেষ অটোরিকশা থেকে স্বামীকে ধাক্কা দেয়ার অভিযোগ উঠেছে এই নারীর বিরুদ্ধে।

গত ৩১ মে (সোমবার) নারায়ণগঞ্জের ফতুল্লার ভুইগড় এলাকায় অটোরিকশা থেকে ধাক্কা দিয়ে কাভার্ডভ্যান চাপায় পিষ্ট হওয়া বেসরকারি চাকরিজীবী ইয়াসিন দুলালের হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (৩ জুন) নিহতের পিতা আব্দুল হাফিজ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেছেন।

নিহত ইয়াসিনের পিতার দাবি, পরিকল্পিতভাবেই এই হত্যাকাণ্ড চালানো হয়েছে। তার ছেলে আয়েশাকে তালাক দেয়ার কারণেই ক্ষুব্ধ হয়ে এ ঘটনা ঘটিয়েছেন ওই নারী।

মামলার এজাহারে বলা হয়েছে, ভূইগড় কড়ইতলা এলাকায় সাইনবোর্ডগামী একটি চলন্ত অটোরিকশা থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়েছিল দুলালকে। পেছন থেকে দ্রুতগামী একটি কাভার্ডভ্যানের চাপায় প্রাণ হারান তিনি। এর নেপথ্যে ছিলেন তারই প্রথম স্ত্রী আয়েশা আক্তার কেয়া।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত বছরের ১৭ এপ্রিল ভুক্তভোগী ইয়াসিন দুলাল ও আসামী আয়েশা আক্তার কেয়া (২৬) বিবাহবন্ধনে আবদ্ধ হন। আয়েশার এর আগেও ৩টি বিয়ে হয়েছে। পূর্বের স্বামীর ঘরে তার সন্তানও রয়েছে।

বিয়ের পর থেকেই সংসারে মনযোগী না হয়ে পূর্বের স্বামীদের সাথে যোগাযোগ রাখতো অভিযুক্ত আয়েশা আক্তার। এনিয়ে প্রায়শই বিবাদ দেখা যেতো সংসারে। মানসিকভাবে ইয়াসিনের ওপর অত্যাচারের কারণে একই বছরের সেপ্টেম্বরে তালাক প্রদান করে তিনি। কিন্তু তারপরেও আয়েশার অত্যাচার বন্ধ না হওয়ায় পরের মাসের ২৭ তারিখ ফতুল্লা মডেল থানায় জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি করেন ইয়াসিন।

আরও পড়ুন: নারী সঙ্গীর ধাক্কায় অটোরিকশা থেকে ট্রাকের নিচে যুবক

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, আমরা আসামিকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছি। দ্রুত সময়ে তাকে আইনের আওতায় আনা হবে।


একাত্তর/আরএ

চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে সালিশ বৈঠকে আব্দুল খালেক নামে এক যুবককে তার বাবার সামনে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।
বৃষ্টি ও উজানের ঢলে দ্বিতীয় দফার বন্যায় সিলেটে পানিবন্দি সাড়ে নয় লাখ মানুষ। পানি না নামায় মানবেতর দিন কাটছে তাদের। চলমান বন্যা পরিস্থিতিতে সিলেট বিভাগের এইচএসসি ও সমমানের পরীক্ষা ৮ জুলাই পর্যন্ত...
বন্যায় প্লাবিত হওয়া সিলেট অঞ্চলে ১০ থেকে ১২ হাজার গ্রাহকের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়েছে। তবে পানি নেমে গেলেই বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা করা হবে বলে আশ্বাস দেওয়া হয়েছে।  
সাতক্ষীরা জেলার শ্যমনগরে বজ্রপাতে এক শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। 
আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, দেশের ১০ অঞ্চলের ওপর দিয়ে ঘণ্টায় সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে।
দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নতুন সরকার গঠনের পর ভারতে এটিই কোনো বিদেশি প্রধানমন্ত্রীর দ্বিপাক্ষিক সফর হবে।
‘যুগ বদলে একাত্তর’- স্লোগান সামনে রেখে ১২ পেরিয়ে ১৩ বছরে পা রাখলো দেশের প্রথম সংবাদভিত্তিক এইচডি টেলিভিশন একাত্তর।
দীর্ঘ এক যুগ চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে মানুষের মন জয় করে নেওয়া দেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল একাত্তর টেলিভিশন পথ চলার ১২ বছর পূর্ণ করলো।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত