সেকশন

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
 

নীলফামারীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

আপডেট : ০৫ জুন ২০২১, ০৫:২৫ পিএম

নীলফামারীতে শুরু হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা  জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট জেলা পর্যায়ের  প্রতিযোগিতা।

শনিবার দুপুরে নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজহারুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধীন অনুষ্ঠানে পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকস আরিফ হোসেন মুন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) লিজা বেগম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, উপজেলা ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, শান্তনা চক্রবতী, জেলা পরিষদের সচিব জয়নুল আবেদীন, জেলা ক্রীড়া কর্মকর্তা আবুল হাসেম, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান বক্তব্য রাখেন।

উদ্বোধনী দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-বালক অনুর্ধ-১৭ দলের খেলায় নীলফামারী সদর উপজেলা দলকে ৩-২ গোলে পরাজিত করে করে ডিমলা উপজেলা বালক দল।

আরও পড়ুন: রিমান্ড শেষে কারাগারে হেফাজত নেতা মামুনুল

অপর দিকে একই মাঠে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-বালিক অনুর্ধ- ১৭ দলের খেলায় ডিমলা উপজেলা বালিকা দলকে ১১-০ গোলে পরাজিত করে নীলফামারী সদর উপজেলা বালিকা দল।

আয়োজকরা জানান, জেলা পর্যায়ের এই প্রতিযোগিতায় ছয় উপজেলাসহ সদর পৌরসভার সাতটি বালক ও সাতটি বালিকা দলসহ মোট ১৪টি দল অংশ গ্রহণ করেছে।

একাত্তর/এসি

নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
মাগুরায় পূর্ব শত্রুতার জেরে এক কৃষককে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে।
কুমিল্লায় বাড়ি ফেরার পথে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে জেলার চান্দিনা উপজেলার উদালিয়া এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।
রাঙ্গামাটির পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) দুই সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ চলছে। 
নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ১৫৬টি উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়েছে। এই ধাপে ২৪টি উপজেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এবং বাকি গুলোতে ব্যালটে ভোট হচ্ছে। নির্বাচনসংশ্লিষ্ট উপজেলায়...
মাগুরায় পূর্ব শত্রুতার জেরে এক কৃষককে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে।
ইরানের সদ্য দায়িত্ব নেওয়া অন্তর্বর্তী প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবারকে ফোন করেছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। ফোনালাপে ইব্রাহিম রাইসিকে একজন ‘নির্ভরযোগ্য অংশীদার’ বলে অভিহিত করেন পুতিন।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত