সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

ঘরে বসেই ভূমি সংক্রান্ত সেবা পাবেন নীলফামারীর মানুষ

আপডেট : ০৬ জুন ২০২১, ০৭:৪১ পিএম

ভূমি সংক্রান্ত সকল সেবা পেতে মানুষকে আর হয়রানীর শিকার হতে হবেনা নীলফামারীর মানুষদের। এখন থেকে অনলাইনের মাধ্যমে ভূমি সংক্রান্ত সকল কার্যক্রম সম্পাদিত হবে বলে জানালেন নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী। 

রবিবার দুপুরে নীলফামারী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভূমি সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এসব কথা জানান।

জেলা প্রশাসক বলেন, 'নতুন প্রক্রিয়ায় সেবাগ্রহিতাদের ভোগান্তি  কমবে এবং মানুষ ঘরে বসেই ভূমি সংক্রান্ত সকল  সেবা নিতে পারবেন।’

ভূমি মন্ত্রনালয়ের উদ্যোগে এবং জেলা প্রশাসনের বাস্তবায়নে ভূমি সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় সভাপতিত্বে করেন নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার নাহিদ হাসান। 

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো.আব্দুল রহমান, পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার।


একাত্তর/এআর

বাঁধ ভেঙে এবং বৃষ্টির পানিতে জেলার বিভিন্ন এলাকায় ৩০ হাজার পরিবার পানিবন্দী হয়ে পড়েছে।
ভৈরব পৌর শহরের মানোন্নয়নে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার উদ্বোধন করা হয়েছে। রোববার এ সার্ভিস সেন্টার উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত রেটো রেঙ্গলি। উদ্বোধন শেষে রাষ্ট্রদূত...
ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে অতি ভারী বর্ষণে আবারও প্রায় অচল হয়ে পড়েছে চট্টগ্রাম মহানগরীতে। এতে চরম দুর্ভোগে পড়েছে বন্দরনগরীর বাসিন্দারা। ২০৫ মিলিমিটার বৃষ্টিতে অবরুদ্ধ হয়ে পড়েছে নগরবাসী।
প্রবল ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে খুলনার পাইকগাছা কয়রা এবং দাকোপ উপজেলার বেশ কয়েকটি জায়গায় বেড়িবাধ ভেঙে জলোচ্ছ্বাসের তোড়ে ভেসে গেছে শত শত ঘেরের মাছ।
বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল। এতে ৮৪ লাখের বেশি মানুষ স্বাস্থ্য, পুষ্টি, স্যানিটেশন ও নিরাপত্তাহীনতার ঝুঁকিতে পড়েছে, যার মধ্যে রয়েছে ৩২ লাখ শিশু। সোমবার এক বিবৃতিতে এ কথা...
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত