সেকশন

সোমবার, ২৪ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

নোয়াখালীতে বিশেষ লকডাউন বাড়ল আরও ৭ দিন

আপডেট : ১০ জুন ২০২১, ০৭:৪৫ পিএম

নোয়াখালীতে করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় নোয়াখালী পৌরসভার ও ছয়টি ইউনিয়নে চলমান লকডাউন আরও এক সপ্তাহ বাড়িয়েছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১০ জুন) বিকেল ৪টায় জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জেলা প্রশাসক ও করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম খান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রথম ধাপে নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার ছয়টি ইউনিয়নে সাতদিনের লকডাউন ঘোষণা করা হয়। এতে করোনার প্রকোপ না কমায় চলমান লকডাউন আরও সাতদিন বর্ধিত করা হয়েছে।

আগামী ১৮ জুন রাত ১২টা পর্যন্ত এই লকডাউন বাড়ানো হয়েছে। একইসঙ্গে আগের সব বিধিনিষেধ বহাল থাকবে। লকডাউনকে আরও কার্যকর করতে বন্ধ থাকবে সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিকশা।

এর আগে ৫ জুন সকাল ৬টা থেকে ১১ জুন রাত ১২টা পর্যন্ত লকডাউন ঘোষণা করে জেলা করোনা প্রতিরোধ কমিটি।

আরও পড়ুন: সুনামগঞ্জে দখলদারদের হামলায় এসিল্যান্ডসহ আহত ১০

উল্লেখ্য, গত ২৪ ঘন্টায় নোয়াখালীতে ৪১৪ জনের নমুনা পরীক্ষায় ৮৭ জনের করোনা শনাক্তের ফল পাওয়া গেছে। আক্রান্তের হার ২১ দশমিক ১ শতাংশ। জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৯ হাজার ৩৭৭ জন। এছাড়া জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১২৫ জনে। বর্তমানে কোভিড ডেডিকেটেড হাসপাতালে ভর্তি আছেন ৪৩ রোগী ও আইসোলেশনে রয়েছেন ১২ জন।


একাত্তর/আরবিএস  

গাইবান্ধায় চলন্ত ট্রেন দেখে রেললাইনে ঝাঁপিয়ে পড়ে দুই হাত তুলে দাঁড়ান এক নারী। কিন্তু ট্রেনটির আকষ্মিক গতিরোধ করার কোনো উপায় না থাকায় তাকে ধাক্কা দিলে মাথা থেতলে এবং বাম পা কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত...
রাসেল ভাইপার। দেশজুড়ে এখন এক আতঙ্কের নাম। ছাগলকাণ্ড থেকে শুরু করে বেনজীরনামায় দেশ বুঁদ হয়ে থাকলেও বিষধর এই সাপটির উপস্থিতি দেশজুড়ে বাড়তে থাকায় জনমনে ব্যাপক উদ্বেগ ও আতঙ্কের সৃষ্টি হয়েছে। এর মধ্যে...
মানিকগঞ্জে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের হিসাবরক্ষক শহিদুল ইসলাম হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। একই সঙ্গে হত্যায় সরাসরি যুক্ত দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ঈদের আগের রাতে বাসে...
ভোলায় নিজ অস্ত্রের গুলিতে নৌ পুলিশের এক সদস্য আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। পুলিশের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, অসাবধানতাবশত এ ঘটনাটি ঘটেছে।
ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের প্রাণনাশের আশঙ্কা করছেন তার ভক্তরা। তাই এই প্রিয় তারকার নিরাপত্তার দাবি করেছেন তারা।
গাইবান্ধায় চলন্ত ট্রেন দেখে রেললাইনে ঝাঁপিয়ে পড়ে দুই হাত তুলে দাঁড়ান এক নারী। কিন্তু ট্রেনটির আকষ্মিক গতিরোধ করার কোনো উপায় না থাকায় তাকে ধাক্কা দিলে মাথা থেতলে এবং বাম পা কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত...
নির্মাতা প্রযোজকদের মতে ঢালিউড ইন্ডাস্ট্রি টিকিয়ে রেখেছেন শাকিব খান। এই নায়কের সিনেমা মুক্তি পাওয়া মানেই প্রেক্ষাগৃহে প্রাণ ফিরে আসা।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত