সেকশন

শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

মাদক বহনকারী মাইক্রোবাসের চাপায় পুলিশ সদস্য নিহত

আপডেট : ১১ জুন ২০২১, ১২:০১ পিএম

চট্টগ্রামে মাদক উদ্ধার অভিযানে মাইক্রোবাস চাপায় কাজী মো. সালাউদ্দিন নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ জুন) সকাল ৬ টায় নগরীর কাপ্তাই রাস্তার মাথা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য চান্দগাঁও থানায় এস আই হিসাবে দায়িত্ব পালন করছিলেন। পুলিশ জানায়, মাদক রয়েছে এমন সংবাদের ভিত্তিতে মাইক্রবাসটিকে থামতে সিগন্যাল দেওয়া হয়।

তবে মাইক্রোবাসের চালক না থামিয়ে ওই পুলিশ সদস্যের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেয়। এতে মাথায় গুরুতর আঘাত পেলে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন কাজী মো. সালাউদ্দিন। ঘাতক মাইক্রোবাসটিকে পুলিশ আটক করতে পারলেও পালিয়ে যায় মাইক্রোবাসে থাকা মাদকচক্রের সদস্যরা। এসময় মাইক্রোবাসটি থেকে ৭৩০ লিটার চোলাই মদ আটক করা হয়।

দায়িত্বপালনকালে পুলিশ সদস্যের এমন মর্মান্তিক মৃত্যুর সুষ্ঠু বিচার দাবি করেছেন তার সহকর্মী ও স্বজনরা।


একাত্তর/ এসএ

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসেওয়েতে পদ্মাসেতু হয়ে চলাচলকারী যানবাহন দুর্ঘটনার কবলে পড়লে আহতরা যেন তাৎক্ষনিক সেবা পেতে পারে সেই জন্য মাদারীপুরের শিবচরে নির্মাণ করা হয় ইলিয়াস আহমেদ চৌধুরী ট্রমা সেন্টার।
চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের হাত থেকে অপহৃত এক কিশোরকে উদ্ধার করেছে খুলশী থানা পুলিশ। এসময় মুক্তিপণ দাবি করা গ্যাং লিডার, সাত সহযোগীসহ আট জনকে গ্রেপ্তার এবং দেশীয়,আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
শুক্রবার সকাল ১১টার দিকে সাভারের গেন্ডা এলাকায় রিকশাচালক মো. ফজলু মিয়াকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে আহত করে রেকার চালক মো. সোহেল রানা। এ সময় তাকে উদ্ধার করে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও...
নরসিংদী, টাঙ্গাইল ও গাজীপুরে বজ্রপাতে সাতজন নিহত হয়েছেন। এরমধ্যে নরসিংদী জেলায় আলাদা স্থানে বজ্রপাতে মা-ছেলেসহ চারজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন একজন। 
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসেওয়েতে পদ্মাসেতু হয়ে চলাচলকারী যানবাহন দুর্ঘটনার কবলে পড়লে আহতরা যেন তাৎক্ষনিক সেবা পেতে পারে সেই জন্য মাদারীপুরের শিবচরে নির্মাণ করা হয় ইলিয়াস আহমেদ চৌধুরী ট্রমা সেন্টার।
লোহিত সাগরে পানামার পতাকাবাহী একটি অপরিশোধিত তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইরান সমর্থিত হুতি বিদ্রোহীরা। ইয়েমেনের বিদ্রোহী নিয়ন্ত্রিত শহর মোখার উপকূলবর্তী কৌশলগত বাব আল-মান্দাব...
প্রাথমিক থেকে উচ্চশিক্ষা সবখানেই ছাত্রীরা এগিয়ে যাচ্ছে। এর মধ্যে বড় অগ্রগতি দেখা যাচ্ছে মাধ্যমিক স্তরে। এখানে প্রায় প্রতিবারই নিজেদের গড়া রেকর্ড ভাঙছে ছাত্রীরা।
দ্বাদশ সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত