সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

নোয়াখালীতে ইউপি সদস্যকে হত্যায় মামলা, আটক ২

আপডেট : ১১ জুন ২০২১, ০৫:২১ পিএম

নোয়াখালীর হাতিয়াতে ইউপি সদস্য রবীন্দ্র চন্দ্র দাসকে (৪২) কুপিয়ে হত্যার ঘটনায় দুই ইউপি চেয়ারম্যান পদপ্রার্থীসহ ৬৪ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বর্তমান ইউপি সদস্যসহ দুইজনকে আটক করেছে।

শুক্রবার (১১জুন) বেলা সাড়ে ১১টার দিকে নিহতের ছেলে বিটেল চন্দ্র দাস বাদি হয়ে হাতিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

আটক ব্যক্তিরা হলেন, উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সুমন চন্দ্র দাস (৪০ এবং আমজাদ (৩৪)। সুমন ওই এলাকার নরোত্তম দাসের ছেলে এবং আমজাদ ওই ওয়ার্ডের গামছা খালি গ্রামের আনাজল হকের ছেলে। আমজাদের বিরুদ্ধে হাতিয়া থানায় অগ্নিসংযোগসহ সাতটি মামলা রয়েছে।

থানা সূত্রে জানা যায়, ইউপি সদস্য রবীন্দ্রকে হত্যার ঘটনায় ৪৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১৫ থেকে ২০ জনকে আসামি করে নিহতের ছেলে এ মামলা দায়ের করেছেন।

মামলায় প্রধান অভিযুক্ত করা হয়েছে চরঈশ্বর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফুল হক (২৮) ও মামলায় ১০নং অভিযুক্ত করা হয়েছে তার কাকা চরঈশ্বর ইউনিয়নের চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল হালিম আজাদকে।

আরও পড়ুন: করোনায় দেশে মৃত্যু ১৩ হাজার ছাড়ালো

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, দুই অভিযুক্তকে বৃহস্পতিবার দিবাগত রাতে চরঈশ্বর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড থেকে আটক করা হয়েছ। আটকদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

উল্লেখ্য, স্থানীয় রাজনীতিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এবং পূর্ব শক্রতার জেরে গত বুধবার (৯ জুন) দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলার চর ঈশ্বর ইউনিয়নের নন্দ রোডে   ইউপি সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রবীন্দ্র চন্দ্র দাসকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়। 

একাত্তর/এসি

বাঁধ ভেঙে এবং বৃষ্টির পানিতে জেলার বিভিন্ন এলাকায় ৩০ হাজার পরিবার পানিবন্দী হয়ে পড়েছে।
ভৈরব পৌর শহরের মানোন্নয়নে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার উদ্বোধন করা হয়েছে। রোববার এ সার্ভিস সেন্টার উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত রেটো রেঙ্গলি। উদ্বোধন শেষে রাষ্ট্রদূত...
ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে অতি ভারী বর্ষণে আবারও প্রায় অচল হয়ে পড়েছে চট্টগ্রাম মহানগরীতে। এতে চরম দুর্ভোগে পড়েছে বন্দরনগরীর বাসিন্দারা। ২০৫ মিলিমিটার বৃষ্টিতে অবরুদ্ধ হয়ে পড়েছে নগরবাসী।
প্রবল ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে খুলনার পাইকগাছা কয়রা এবং দাকোপ উপজেলার বেশ কয়েকটি জায়গায় বেড়িবাধ ভেঙে জলোচ্ছ্বাসের তোড়ে ভেসে গেছে শত শত ঘেরের মাছ।
বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল। এতে ৮৪ লাখের বেশি মানুষ স্বাস্থ্য, পুষ্টি, স্যানিটেশন ও নিরাপত্তাহীনতার ঝুঁকিতে পড়েছে, যার মধ্যে রয়েছে ৩২ লাখ শিশু। সোমবার এক বিবৃতিতে এ কথা...
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত