সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

নেত্রকোনায় ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২

আপডেট : ১২ জুন ২০২১, ১০:২৫ এএম

নেত্রকোনায় পাথরবাহী ড্রাম ট্রাক ও যাত্রীবাহী সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার (১১ জুন) সন্ধ্যায় নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের বাংলা কালীবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- কলমাকান্দা উপজেলার বাঘযাত্রা গ্রামের সিদ্দিকুর রহমান (৪০) এবং নেত্রকোনা পৌর শহরের হোসেনপুর এলাকার সিএনজি চালক আব্দুল বাশার ফকির (৩৫)।

আহত দু’জন হলেন বারহাট্টার চাঁনপুর এলাকার মুসাহিদ ও তার স্ত্রী সুমাইয়া আক্তার।

স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের বাংলা কালীবাড়ি এলাকায় পাথর ভর্তি একটি ড্রাম ট্রাক নেত্রকোনার দিকে আসছিলো। এসময় নেত্রকোনা গাড়া এলাকা থেকে যাত্রী নিয়ে বারহাট্রাগামী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিদ্দিকুর রহমান ও আব্দুল বাশার নামে দুই যাত্রী নিহত হন।

আরও পড়ুন: হাতের কাছেই কী অমরত্ব, কী বলছেন বিজ্ঞানীরা?

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। গুরুতর আহত দুইজনকে প্রথমে নেত্রকোনা জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের আহম্মেদ জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।


একাত্তর/আরএ

বাঁধ ভেঙে এবং বৃষ্টির পানিতে জেলার বিভিন্ন এলাকায় ৩০ হাজার পরিবার পানিবন্দী হয়ে পড়েছে।
ভৈরব পৌর শহরের মানোন্নয়নে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার উদ্বোধন করা হয়েছে। রোববার এ সার্ভিস সেন্টার উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত রেটো রেঙ্গলি। উদ্বোধন শেষে রাষ্ট্রদূত...
ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে অতি ভারী বর্ষণে আবারও প্রায় অচল হয়ে পড়েছে চট্টগ্রাম মহানগরীতে। এতে চরম দুর্ভোগে পড়েছে বন্দরনগরীর বাসিন্দারা। ২০৫ মিলিমিটার বৃষ্টিতে অবরুদ্ধ হয়ে পড়েছে নগরবাসী।
প্রবল ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে খুলনার পাইকগাছা কয়রা এবং দাকোপ উপজেলার বেশ কয়েকটি জায়গায় বেড়িবাধ ভেঙে জলোচ্ছ্বাসের তোড়ে ভেসে গেছে শত শত ঘেরের মাছ।
বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল। এতে ৮৪ লাখের বেশি মানুষ স্বাস্থ্য, পুষ্টি, স্যানিটেশন ও নিরাপত্তাহীনতার ঝুঁকিতে পড়েছে, যার মধ্যে রয়েছে ৩২ লাখ শিশু। সোমবার এক বিবৃতিতে এ কথা...
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত