সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

নাফ নদী থেকে নারী ও ২ শিশুর মরদেহ উদ্ধার

আপডেট : ১২ জুন ২০২১, ০৫:০৪ পিএম

কক্সবাজারের টেকনাফের নাফ নদীর তীর থেকে অজ্ঞাত এক নারী ও দুই শিশুসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১২ জুন) দুপুরে উপজেলার মৌলভীবাজার সীমান্তের নাফ নদীর তীর থেকে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ।  এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় জানা যায়নি। 

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, টেকনাফের মৌলভী বাজার ও থারাংখালী পয়েন্টের মাঝামাঝি নাফনদী পয়েন্টে তিনটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে গিয়ে এক নারী ও দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন: আরও বাড়লো সংক্রমণের হার, নতুন মৃত্যু ৩৯

নিহতরা উখিয়ার বালুখালী ক্যাম্প ১১ এর ব্লক সি ১৫ তে থাকতেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।  

একাত্তর/আরবিএস   

বাগেরহাটের মোংলায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে।
কক্সবাজারের উখিয়ায় বালুখালী ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে আগুন লেগেছে। ইতিমধ্যে ওই আগুন ছড়িয়ে ভয়াবহ আকার ধারণ করেছে। তবে এর সূত্রপাত কীভাবে সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি।
কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী আবদুল্লাহকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে। বুধবার ক্যাম্প-২০ এলাকায় এই অভিযান চালানো হয়।
কক্সবাজারে একটি রোহিঙ্গা ক্যাম্প থেকে হ্যান্ড গ্রেনেড ও ভারী আগ্নেয়াস্ত্রসহ রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) চার শীর্ষ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।
বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল। এতে ৮৪ লাখের বেশি মানুষ স্বাস্থ্য, পুষ্টি, স্যানিটেশন ও নিরাপত্তাহীনতার ঝুঁকিতে পড়েছে, যার মধ্যে রয়েছে ৩২ লাখ শিশু। সোমবার এক বিবৃতিতে এ কথা...
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত