সেকশন

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
 

ঋণের টাকা নিয়ে ফেরার পথে গৃহিণী গণধর্ষণের শিকার

আপডেট : ১৪ জুন ২০২১, ০৫:৫৩ পিএম

ভোলার বোরহাউদ্দিনে এনজিও থেকে ঋণের টাকা নিয়ে বাড়ি ফেরার পথে ৪০ বছর বয়সী এক নারী ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষণ শেষে ধর্ষকেরা ভুক্তভোগী নারীর কাছ থেকে ঋণের ১০ হাজার টাকাও ছিনিয়ে নেয়। রোববার (১৩ জুন) রাত সাড়ে ৮টায় বোরহানউদ্দিন পৌরসভার ৪নং ওয়ার্ড স্মৃতি পাড়ায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত ওই নারী বর্তমানে ভোলা সদর হাসাপাতালে চিকিৎসাধীন আছেন। 

ঘটনারদিন রাতেই ভিকটিমের স্বামী ৩জনকে আসামী করে বোরহানউদ্দিন থানায় একটি অভিযোগ দাখিল করলেও সোমবার বিকাল পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

ভুক্তভোগী ও তার স্বামী একাত্তরকে জানান, রবিবার বিকালে স্থানীয় একটি এনজিও থেকে ঋণের টাকা আনতে যান ধর্ষণের শিকার ওই নারী। এনজিও’র কাজ সেরে সন্ধ্যায় স্মৃতিপাড়ার এক আত্মীয় বাসায় দেখা করতে যান। সেখান থেকে রাত সাড়ে ৮ টায় বাড়ি ফেরার পথে আগে থেকে ওৎপেতে থাকা স্থানীয় বখাটে সাহেদ, সুমন ও ইউসুফ তাকে জোরপূর্বক বাগানে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে তারা চলে যাওয়ার সময় ঋণ করে আনা ১০ হাজার টাকাও ছিনিয়ে নেয়। স্থানীয়দের সহায়তায়  উদ্ধার হয়ে ওই নারী প্রথমে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও রাতে ভোলা সদর হাসপাতালে ভর্তি হন। 

ভোলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. খালেদা ইসলাম মিতু জানান, ডাক্তারীর পর ভিকটিমকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। রিপোর্ট তারা পুলিশের কাছে হস্তান্তর করবেন। 

অপরদিকে বোরহানউদ্দিন থানার ওসি মাজহারুল আমিন একাত্তরকে জানান, পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ভিকটিমের স্বামী যে লিখিত অভিযোগ করেছেন তার সাথে ভিকটিমের বক্তব্যের কিছুটা অমিল আছে। এ বিষয়ে যে ধরনের আইনি ব্যবস্থা নেয়া দরকার সবি গ্রহণ করা হবে।


একাত্তর/এসএ

নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
মাগুরায় পূর্ব শত্রুতার জেরে এক কৃষককে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে।
কুমিল্লায় বাড়ি ফেরার পথে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে জেলার চান্দিনা উপজেলার উদালিয়া এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।
রাঙ্গামাটির পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) দুই সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ চলছে। 
১২ জেলার ওপর দিয়ে সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগে ঝড় হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এ জন্য এসব অঞ্চলের নদীবন্দরেও সতর্কতা দেখাতে বলা হয়েছে।
পৃথিবীর সর্বোচ্চ পর্বতশৃঙ্গ  এভারেস্ট জয়ের পর একই অভিযানে প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বের চতুর্থ শৃঙ্গ লোৎসে চূড়া স্পর্শ করেছেন চট্টগ্রামের হালদা পাড়ের বাবর আলী। এভারেস্টের চূড়ায় আরোহণের দুই দিন পর...
নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ১৫৬টি উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়েছে। এই ধাপে ২৪টি উপজেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এবং বাকি গুলোতে ব্যালটে ভোট হচ্ছে। নির্বাচনসংশ্লিষ্ট উপজেলায়...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত