সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ড্রামট্রাকের ধাক্কা, হেলপার নিহত

আপডেট : ৩১ মার্চ ২০২৩, ১২:২৮ পিএম

বাগেরহাটের ফকিরহাটে দাঁড়িয়ে থাকা কয়লা বোঝাই ট্রাকের পেছনে নিয়ন্ত্রণ হারিয়ে পাথর বোঝাই ড্রাম ট্রাকের ধাক্কায় ড্রাম ট্রাকের হেলপার শেখ কালু মিয়া (৩৫) নিহত হয়েছেন। এসময় চালক শামীম হাসান (৪০) গুরুতর আহত হয়েছেন।

নিহত হেলপার শেখ কালু মিয়া সাতক্ষীরার কালামনগর এলাকার শেখ লালু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে খুলনা-ঢাকা মহাসড়কের ফকিরহাট উপজেলার ফলতিতা এলাকায় দাঁড়িয়ে থাকা একটি কয়লা ভর্তি ট্রাকের পেছনে ঢাকাগামী পাথর বোঝাই একটি ড্রাম ট্রাক ধাক্কা দেয়। এতে ড্রাম ট্রাক হেলপার শেখ কালু মিয়া ঘটনাস্থলে নিহত হন।

এসময় আহত চালক শামীম হাসানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

খবর পেয়ে হাউওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুন: ৬৩ হাজার ইয়াবাসহ ছয়জন গ্রেপ্তার

মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


একাত্তর/আরএ

বরগুনার আমতলী উপজেলায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে নিহত ৯ জনের পাঁচ জনই এক পরিবারের।
বাগেরহাটে বাস চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন মা। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।
রাজবাড়ী সদর উপজেলার সিংড়া-নিজাতপুর বাজার এলাকায় মোটরসাইকেল-নসিমন সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে।
বাগেরহাট জেলায় আলাদা স্থা‌নে বজ্রপাতে দুই কৃষক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন। এছাড়াও বজ্রপা‌তে চার‌টি গরু এবং এক‌টি মহিষ মারা গেছে।  
ছাগলকাণ্ডে আলোচিত মতিউর রহমানকে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনালের প্রেসিডেন্ট পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাকে সংযুক্ত করা হয়েছে অর্থ মন্ত্রণালয়ের...
গত চার মাসে দুইজন সংসদ সদস্যকে হারানো এবং জেলা আওয়ামী লীগের একাধিক নেতার গ্রেপ্তারের পর ঝিনাইদহে ‘কঠিন বাস্তবতায়’ পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। 
আগাম নির্বাচনের দাবিতে ব্যাপক বিক্ষোভ হয়েছে ইসরাইলে। শনিবার দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বাসভবনের সামনে এই প্রতিবাদ কর্মসূচি পালন করেন আন্দোলনকারীরা।
গৌরবের বাংলাদেশ। সেই গৌরবের অংশীদার ৭৫ বছরের আওয়ামী লীগ। এই ভূখণ্ডের সব আন্দোলন সংগ্রাম আর স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার লড়াইয়ের সাথে জুড়ে আছে দলটির নাম।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত