সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

নোয়াখালীতে আগুনে পুড়লো ১০ দোকান

আপডেট : ৩১ মার্চ ২০২৩, ১১:৩৮ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে দশটি দোকান পুড়ে গেছে। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার চরএলাহী ইউনিয়নের চরএলাহী বাজারে এ দুর্ঘটনা ঘটে। এতে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় দোকান মালিকরা। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

চরএলাহী বাজার পরিচালনা কমিটির সভাপতি মো. মিজানুর রহমান মিজান জানান, চরএলাহী বাজারে প্রায় শতাধিক দোকান রয়েছে। রাতে ব্যাটারিচালিত রিকশা গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে মুদি দোকান, মোটরসাইকেল গ্যারেজ, ব্যাটারিচালিত অটোরিকশা গ্যারেজ, কসমেটিকস দোকানসহ ১০টি দোকান পুড়ে যায়।

তিনি আরো জানান, খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়।

আরও পড়ুন: দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ড্রাম ট্রাকের ধাক্কা, হেলপার নিহত

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জামিল মিয়া বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি। অগ্নিকাণ্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি। দশটি দোকান পুড়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে জানা যাবে।


একাত্তর/আরএ

কিশোরগঞ্জে গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে এক যুবক একটি কীটনাশকের দোকানে ঢুকে পড়ে। এতে ওই দোকানের বহু মালামালসহ ব্যক্তিটির শরীরের বেশির ভাগ অংশই পুড়ে গেছে। তাকে উদ্ধার করে ঢাকার শেখ হাসিনা বার্ন...
নোয়খালীতে ফুটবল খেলার পর ‘ছোটভাই-বড়ভাই’ সম্বোধন নিয়ে দ্বন্দ্বে এক কিশোরের ছুরিকাঘাতে আরেক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরেক কিশোর। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে স্থানীয়রা ধাওয়া দিয়ে এক...
নোয়াখালীর সদর উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে।
নোয়াখালীর সুবর্ণচরে পুকুরে গোসল করতে নেমে ছোট বোন ডুবে গেলে তাকে বাঁচাতে গিয়ে বোনেরও মৃত্যু হয়েছে। দুই বোনের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনায় আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ ওরফে গ্যাস বাবুকে আবারও রিমান্ডে নিতে চায় গোয়েন্দা পুলিশ (ডিবি)।
ছাগলকাণ্ডে আলোচিত মতিউর রহমানকে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনালের প্রেসিডেন্ট পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাকে সংযুক্ত করা হয়েছে অর্থ মন্ত্রণালয়ের...
গত চার মাসে দুইজন সংসদ সদস্যকে হারানো এবং জেলা আওয়ামী লীগের একাধিক নেতার গ্রেপ্তারের পর ঝিনাইদহে ‘কঠিন বাস্তবতায়’ পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। 
আগাম নির্বাচনের দাবিতে ব্যাপক বিক্ষোভ হয়েছে ইসরাইলে। শনিবার দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বাসভবনের সামনে এই প্রতিবাদ কর্মসূচি পালন করেন আন্দোলনকারীরা।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত