সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

লোহাগড়ায় কিশোরী গণধর্ষণের অভিযোগে তিনজন গ্রেপ্তার

আপডেট : ১৬ জুন ২০২১, ১০:৫০ এএম

নড়াইলের লোহাগড়ায় ১৪ বছর বষয়ী এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে লোহাগড়া থানায় মামলাটি করেন কিশোরীর বাবা। ভুক্তভোগী সপ্তম শ্রেণিতে পড়ুতা মাদ্রাসা ছাত্রী। তাঁর বাড়ি লাহুড়িয়া ইউনিয়নের কামারগ্রামে।

এ ঘটনায় লোহাগড়া থানা পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন শালনগর ইউনিয়নের কাশিপুর গ্রামের অন্তর শেখ (২১) ও রঘুনাথপুর গ্রামের তুষার শেখ (২০) এবং নোয়াগ্রাম ইউনিয়নের মাধবহাটি গ্রামের লিকু ফকির (২৪)। মামলার অন্য আসামিরা হলেন লাহুড়িয়া ইউনিয়নের কামারগ্রামের জামিরুল শেখ (১৯) এবং সরুশুনা গ্রামের মিশাম শেখ ও আশরাফুল শেখ।

এ বিষয়ে পুলিশ একাত্তরকে জানায়, অন্তর শেখের সঙ্গে ভুক্তভোগীর প্রেমের সম্পর্ক ছিল। গত ৫ জুন রাত আটটার দিকে অন্তর শেখ মেয়েটিকে ফোন করে ডেকে নেন। তাঁরা তুষারের ইজিবাইকে করে ভদ্রডাঙ্গাবাতাসি গ্রামের জোড়াব্রিজের পাশে যান। সেখানে রাস্তার পাশে পাটখেতে রাত সাড়ে নয়টার দিকে অন্তর, লিকু ও  জামিরুল পালাক্রমে মেয়েটিকে ধর্ষণ করেন। ধর্ষণ শেষে তাঁরা রাত সাড়ে ১১টার দিকে সরুশুনা গ্রামে অন্তরের এক আত্মীয়র বাড়িতে রেখে আসেন ভুক্তভোগী মেয়েটিকে। ঘটনার পর সরুশুনা গ্রামের মিশাম শেখ ও আশরাফুল শেখ থানায় মামলা না করতে এবং বিষয়টি মীমাংসার জন্য  চাপ দেন। 

এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন একাত্তরকে বলেন, ঘটনা উল্লেখ করে মামলা হয়েছে। আমি ঘটনা স্থান পরির্দশন করে ধর্ষনের সাথে জড়িত ৩ জনকে গ্রেপ্তার করেছি। বাকীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।গ্রেপ্তার হওয়া আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাঁদের কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।   


একাত্তর/এসএ

বাঁধ ভেঙে এবং বৃষ্টির পানিতে জেলার বিভিন্ন এলাকায় ৩০ হাজার পরিবার পানিবন্দী হয়ে পড়েছে।
ভৈরব পৌর শহরের মানোন্নয়নে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার উদ্বোধন করা হয়েছে। রোববার এ সার্ভিস সেন্টার উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত রেটো রেঙ্গলি। উদ্বোধন শেষে রাষ্ট্রদূত...
ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে অতি ভারী বর্ষণে আবারও প্রায় অচল হয়ে পড়েছে চট্টগ্রাম মহানগরীতে। এতে চরম দুর্ভোগে পড়েছে বন্দরনগরীর বাসিন্দারা। ২০৫ মিলিমিটার বৃষ্টিতে অবরুদ্ধ হয়ে পড়েছে নগরবাসী।
প্রবল ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে খুলনার পাইকগাছা কয়রা এবং দাকোপ উপজেলার বেশ কয়েকটি জায়গায় বেড়িবাধ ভেঙে জলোচ্ছ্বাসের তোড়ে ভেসে গেছে শত শত ঘেরের মাছ।
বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল। এতে ৮৪ লাখের বেশি মানুষ স্বাস্থ্য, পুষ্টি, স্যানিটেশন ও নিরাপত্তাহীনতার ঝুঁকিতে পড়েছে, যার মধ্যে রয়েছে ৩২ লাখ শিশু। সোমবার এক বিবৃতিতে এ কথা...
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত