সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

রামেকে আজও করোনায় মারা গেছেন ১৩ জন

আপডেট : ১৭ জুন ২০২১, ০৯:৫৪ এএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৩ জন মারা গেছেন। মৃতদের মধ্যে পাঁচ জন করোনা পজেটিভ ছিলেন। বাকি আটজনের করোনা উপসর্গ। 

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, মৃতদের মধ্যে রাজশাহীর আট জন, চাঁপাইনবাবগঞ্জের চার জন, এবং কুষ্টিয়ার একজন। এদের মধ্যে সাত জন পুরুষ ও ছয় জন নারী। গত ২৪ ঘন্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ৪৮ জন। এর মধ্যে রাজশাহীর ২৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ৮ জন, নাটোরের ৭ জন, নওগাঁর ৪ জন, পাবনার একজন এবং কুষ্টিয়ার একজন।

মোট ভর্তি রোগী আছেন ৩৪৪ জন। এদের মধ্যে রাজশাহীর ১৮৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ৯৯ জন, নাটোরের ২০ জন, নওগাঁর ২৫ জন, পাবনার ৭ জন, কুষ্টিয়ার ৫ জন, সিরাজগঞ্জ ও চুয়াডাঙ্গার একজন করে।

গতকাল মঙ্গলবার জেলার ৩৭৩টি নমুনা পরীক্ষায় ১৬২ জনের করোনা পজেটিভ আসে। শনাক্তের হার ৪৩ দশমিক ৪৩ শতাংশ। 

একাত্তর/ এনএ

বাঁধ ভেঙে এবং বৃষ্টির পানিতে জেলার বিভিন্ন এলাকায় ৩০ হাজার পরিবার পানিবন্দী হয়ে পড়েছে।
ভৈরব পৌর শহরের মানোন্নয়নে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার উদ্বোধন করা হয়েছে। রোববার এ সার্ভিস সেন্টার উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত রেটো রেঙ্গলি। উদ্বোধন শেষে রাষ্ট্রদূত...
ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে অতি ভারী বর্ষণে আবারও প্রায় অচল হয়ে পড়েছে চট্টগ্রাম মহানগরীতে। এতে চরম দুর্ভোগে পড়েছে বন্দরনগরীর বাসিন্দারা। ২০৫ মিলিমিটার বৃষ্টিতে অবরুদ্ধ হয়ে পড়েছে নগরবাসী।
প্রবল ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে খুলনার পাইকগাছা কয়রা এবং দাকোপ উপজেলার বেশ কয়েকটি জায়গায় বেড়িবাধ ভেঙে জলোচ্ছ্বাসের তোড়ে ভেসে গেছে শত শত ঘেরের মাছ।
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
বাঁধ ভেঙে এবং বৃষ্টির পানিতে জেলার বিভিন্ন এলাকায় ৩০ হাজার পরিবার পানিবন্দী হয়ে পড়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত