সেকশন

সোমবার, ২৪ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

এক বউ ভাসানচর রেখে আরেক বউয়ের কাছে পালাতে গিয়ে আটক

আপডেট : ১৭ জুন ২০২১, ০২:২৭ পিএম

ভাসানচরে এক বউ রেখে কক্সবাজারের কুতুপালং ক্যাম্পে থাকা আরেক বউয়ের কাছে পালানোর সময় এক রোহিঙ্গা যুবক গ্রেপ্তার হয়েছে। 

নোয়াখালীর সুবর্ণচর উপজেলা থেকে স্থানীরা যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত মো.ইলিয়াছ (৩০) ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ হোসেনর ছেলে। সে ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্পের ৭৯ নং ক্লাস্টারের ৩ নং রুমে বাসিন্দা।

বুধবার (১৬ জুন) দুপুর আড়াইটার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বোয়ালখালী ঘাট থেকে তাকে আটক করা হয়।

চরজব্বার থানা সূত্রে জানা যায়, ইলিয়াছ দুই বিয়ে করেছেন। তার এক বউ ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করছে। আরেক বউ কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করছে। 

বুধবার ভোরে ১০ হাজার টাকার বিনিময়ে ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্প থেকে সে দালালের মাধ্যমে মাছ ধরার নৌকায় করে কক্সবাজারের কুতুপালংয়ের উদ্দেশ্যে রওনা করে। দালাল তাকে দুপুরের দিকে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বোয়ালখালী ঘাটে নামিয়ে দিয়ে সটকে পড়ে। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বলেন, আটককৃত রোহিঙ্গার বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে পাঠানো হবে। রোহিঙ্গা নাগরিক পাচারকারীদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। 


একাত্তর/আরএইচ

গাইবান্ধায় চলন্ত ট্রেন দেখে রেললাইনে ঝাঁপিয়ে পড়ে দুই হাত তুলে দাঁড়ান এক নারী। কিন্তু ট্রেনটির আকষ্মিক গতিরোধ করার কোনো উপায় না থাকায় তাকে ধাক্কা দিলে মাথা থেতলে এবং বাম পা কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত...
রাসেল ভাইপার। দেশজুড়ে এখন এক আতঙ্কের নাম। ছাগলকাণ্ড থেকে শুরু করে বেনজীরনামায় দেশ বুঁদ হয়ে থাকলেও বিষধর এই সাপটির উপস্থিতি দেশজুড়ে বাড়তে থাকায় জনমনে ব্যাপক উদ্বেগ ও আতঙ্কের সৃষ্টি হয়েছে। এর মধ্যে...
মানিকগঞ্জে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের হিসাবরক্ষক শহিদুল ইসলাম হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। একই সঙ্গে হত্যায় সরাসরি যুক্ত দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ঈদের আগের রাতে বাসে...
ভোলায় নিজ অস্ত্রের গুলিতে নৌ পুলিশের এক সদস্য আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। পুলিশের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, অসাবধানতাবশত এ ঘটনাটি ঘটেছে।
ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের প্রাণনাশের আশঙ্কা করছেন তার ভক্তরা। তাই এই প্রিয় তারকার নিরাপত্তার দাবি করেছেন তারা।
গাইবান্ধায় চলন্ত ট্রেন দেখে রেললাইনে ঝাঁপিয়ে পড়ে দুই হাত তুলে দাঁড়ান এক নারী। কিন্তু ট্রেনটির আকষ্মিক গতিরোধ করার কোনো উপায় না থাকায় তাকে ধাক্কা দিলে মাথা থেতলে এবং বাম পা কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত...
নির্মাতা প্রযোজকদের মতে ঢালিউড ইন্ডাস্ট্রি টিকিয়ে রেখেছেন শাকিব খান। এই নায়কের সিনেমা মুক্তি পাওয়া মানেই প্রেক্ষাগৃহে প্রাণ ফিরে আসা।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত