সেকশন

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
 

কুমিল্লায় বাসের ধাক্কায় প্রাইভেটকারের তিন যাত্রীর মৃত্যু

আপডেট : ১৯ জুন ২০২১, ০৫:০১ পিএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার শ্যামলি পরিবহনের একটি বাসের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। 

শুক্রবার (১৮ জুন) ভোররাত তিনটায় কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার শুয়াগাজি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ঢাকার খিলগাঁও এলাকার মিরাজ হোসেন, লক্ষ্মীপুর জেলার হামন্দী এলাকার ফখরুল আলম দুলাল ও শেরপুর জেলার নালিতাবাড়ি এলাকার বেলাল হোসেন।

এ ঘটনায় মাহবুব নামে আরও একজন আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীর রয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি এবং নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নামতি হাইওয়ে থানা পুলিশ।

আরও পড়ুন: 'বিএনপির রাজনীতি ভাইরাসের চেয়েও ভয়ংকর'

কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানার এসআই আব্দুর রহমান জানান, শ্যামলি পরিবহনের ঢাকাগামী বাস ভোরবেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার শুয়াগাজী জোরকানন ইউটার্নে পৌঁছালে চট্টগ্রামগামী প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই জন নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে এক জনের মৃত্যু হয়। নিহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী ছিলেন। 

দুর্ঘটনার পরপরই বাসের দ্রাইভার ও হেলপার পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ। 

image


একাত্তর/আরএইচ

নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
মাগুরায় পূর্ব শত্রুতার জেরে এক কৃষককে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে।
কুমিল্লায় বাড়ি ফেরার পথে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে জেলার চান্দিনা উপজেলার উদালিয়া এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।
রাঙ্গামাটির পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) দুই সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ চলছে। 
মধ্যপ্রাচ্যের একাধিক স্থানে চলমান সংঘাতের মধ্যে ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী আমির আব্দোল্লাহিয়ানের নিহতের ঘটনাটি নাটকীয় অগ্রগতি হিসেবে বিবেচনা করা হচ্ছে। তবে এতে চলমান...
১২ জেলার ওপর দিয়ে সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগে ঝড় হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এ জন্য এসব অঞ্চলের নদীবন্দরেও সতর্কতা দেখাতে বলা হয়েছে।
পৃথিবীর সর্বোচ্চ পর্বতশৃঙ্গ  এভারেস্ট জয়ের পর একই অভিযানে প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বের চতুর্থ শৃঙ্গ লোৎসে চূড়া স্পর্শ করেছেন চট্টগ্রামের হালদা পাড়ের বাবর আলী। এভারেস্টের চূড়ায় আরোহণের দুই দিন পর...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত