সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

বড়ো দুই ভাই পিটিয়ে ও কুপিয়ে মারলো ছোট ভাইকে

আপডেট : ১৮ জুন ২০২১, ০৯:৫৪ পিএম

নোয়াখালীতে পারিবারিক বিবাদ ও সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে বড়ো দুই ভাইয়ের বিরুদ্ধে। পুলিশ তাৎক্ষণিক বড়ো দুই ভাইসহ তিনজনকে আটক করেছে। 

শুক্রবার জেলার সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ভাওরকোট গ্রামের ফকির বাড়িতে এই ঘটনা ঘটে। 

নিহতের নাম মো.ইলিয়াছ (৩০)। তিনি ওই গ্রামের মৃত নুর ইসলামের ছেলে। 

এ ঘটনায় আটকরা হলেন- বড়ো ভাই শাহ আলম (৪৫), সারোয়ার (৪০) ও ভাতিজা শুভ।

জয়াগ ইউনিয়নের চেয়াম্যান শওকত আকবর জানান, ইলিয়াছ চট্রগামে ব্যবসা করতো। তাদের সংসারে তারা চার ভাই ও  এক সৎ বোন এবং সৎমা রয়েছেন। ইলিয়াছ তার সৎ মায়ের ভরণ পোষণ বহন করতো। দীর্ঘ দিন থেকে তাদের মধ্যে পারিবারিক ও সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল।

আরও পড়ুন: ব্যক্তিগত কারণে আত্মগোপণে ছিলেন ত্ব হা: পুলিশ

গতকাল ইলিয়াছ চট্রগ্রাম থেকে বাড়িতে আসে। শুক্রবার জুমার নামাজের পর পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বড় ভাই শাহ আলম ও সরোয়ারের সঙ্গে তার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে শাহ আলম ও সরোয়ারের পরিবারের সদস্যরা ইলিয়াছের ওপর হামলা চালায়। এ সময় তারা ইলিয়াছকে পিটিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে। খবর পেয়ে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পরে এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

একাত্তর/এসি

আনার হত্যার কিলিং মিশনে নেতৃত্ব দেয়া আমানউল্লাহ আমানের নাম মূলত শিমুল ভূঁইয়া। গোয়েন্দারা জানিয়েছেন, অতীতের অপরাধ মুছতে কিছুদিন আগে সে তার পাসপোর্ট বদল করেছে।
মাগুরায় পূর্ব শত্রুতার জেরে এক কৃষককে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে।
নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতি নেওয়ার আন্তঃজেলা ডাকাতদলের ছয় সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে একটি কিরিচ, একটি রাম দা  ও একটি তালার ভাঙ্গার কাটার ও পাঁচটি মোবাইল উদ্ধার করা হয়েছে।
নোয়াখালীর সুবর্ণচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছেন নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর ছেলে আতাহার ইশরাক সাবাব চৌধুরী।
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
বাঁধ ভেঙে এবং বৃষ্টির পানিতে জেলার বিভিন্ন এলাকায় ৩০ হাজার পরিবার পানিবন্দী হয়ে পড়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত