সেকশন

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
 

ট্রাকের নিয়ন্ত্রণ হারালেন বাবা, প্রাণ গেলো ছেলের

আপডেট : ২০ জুন ২০২১, ১১:০৭ এএম

কুমিল্লার চান্দিনায় ট্রাক চালক পিতার হাতে প্রাণ গেলো ট্রাকটির সহকারী পুত্র ইসরাফিলের।

শনিবার (১৯ জুন) ভোর সাড়ে ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার ছয়ঘড়িয়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। 

নিহত ইসরাফিল সাতক্ষিরা সদর উপজেলার ট্রাক চালক মশিউর রহমান এর ছেলে। এ সময় মারাত্মক আহত হন পিতা মশিউর রহমানও। 

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, মহাসড়কের ছয়ঘড়িয়া বাজার এলাকায় ঢাকামুখী থামানো ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পণ্যবাহী ট্রাক। এসময় ট্রাকটি দুমরড়-মুচড়ে গিলে ঘটনাস্থলেই নিহত হয় সহকারী ইসরাফিল। আহতাবস্থায় ট্রাকটিতে আটকে যান চালক বাবা মশিউর রহমান। 

image


খবর পেয়ে চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আহত ট্রাক চালককে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন: রাজধানীতে বাবা-মা-বোনকে হত্যা আরেক বোনের

চান্দিনা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার অনয় কুমার ঘোষ জানান, নিয়ন্ত্রণ হারিয়ে থামানো ট্রাকের পেছনে ধাক্কা লাগার কারণে ট্রাকটি দুমরে-মুচড়ে যায়। এতেই ঘটনাস্থলেই মৃত্যু ঘটে সহকারীর। আর মারাত্মক আহতাবস্থায় আটকে থাকেন চালক। আমরা হতাহত দুইজনকেই উদ্ধার করি। নিহতের মরদেহ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করি এবং আহত চালককে হাসপাতালে পৌঁছে দেই। 

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) সালেহ আহম্মেদ জানান, ট্রাক চালক পিতা নিজের ছেলেকেই সহকারী হিসেবে রেখেছেন। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হচ্ছে।

একাত্তর/এসি

কুমিল্লায় বাড়ি ফেরার পথে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে জেলার চান্দিনা উপজেলার উদালিয়া এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।
শেরপুরের শ্রীবরদীতে অটোরিকশার সাথে সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। 
কুমিল্লার চৌদ্দগ্রামের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচজন নিহত হয়েছেন।
বাগেরহাটের ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক ধাক্কা দিলে এক আম ব্যবসায়ী নিহত হয়েছেন। উপজেলার খুলনা-ঢাকা মহাসড়কের টাউন নওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পৃথিবীর সর্বোচ্চ পর্বতশৃঙ্গ  এভারেস্ট জয়ের পর একই অভিযানে প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বের চতুর্থ শৃঙ্গ লোৎসে চূড়া স্পর্শ করেছেন চট্টগ্রামের হালদা পাড়ের বাবর আলী। এভারেস্টের চূড়ায় আরোহণের দুই দিন পর...
নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ১৫৬টি উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়েছে। এই ধাপে ২৪টি উপজেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এবং বাকি গুলোতে ব্যালটে ভোট হচ্ছে। নির্বাচনসংশ্লিষ্ট উপজেলায়...
মাগুরায় পূর্ব শত্রুতার জেরে এক কৃষককে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত