সেকশন

সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
 

ভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে নিহত এক, আহত দুই

আপডেট : ২৬ মে ২০২৩, ০৯:৩৩ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ভ্যানের এক যাত্রী ও মোটরসাইকেলের আরেক আরোহী। 

শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে বালিয়াকান্দি উপজেলার রসুলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

জানা গেছে, নিহত সাব্বির (২০) বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের স্বর্পবেতেঙ্গা গ্রামের শফিউদ্দিনের ছেলে। আহতরা হলেন মোটরসাইকেল আরোহী আকিদুল ইসলাম ও ভ্যানের যাত্রী বিল্লাল শেখ। 

প্রত্যক্ষদর্শীরা জানান, নবাবপুর ইউনিয়নের সোনাপুর বাজার থেকে তিনজন যাত্রী নিয়ে বালিয়াকান্দির দিকে আসার পথে সোনাপুরগামী দ্রুতগতির মোটরসাইকেলের সাথে ভ্যানের সংঘর্ষ হয়। 

এতে মোটরসাইকেল আরোহী সাব্বির ও আকিদুল এবং ভ্যানের যাত্রী বিল্লাল শেখ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাব্বিরকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও আহত আকিদুলকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে ও বিল্লাল শেখকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। 

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় পাকিস্তানি ডেপুটি হাইকমিশনার

বালিয়াকান্দি হাসপাতালের মেডিক্যাল অফিসার জান্নাতুল ফেরদৌসী বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই সাব্বিরের মৃত্যু হয়। আহত একজনকে ফরিদপুর ও অপরজনকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন। 


একাত্তর/এসজে

পদ্মায় পানি বাড়ায় রাজবাড়ীর দৌলতদিয়ার দুটি ও পাটুরিয়ার একটি ঘাটে ফেরি পারাপার ব্যাহত হচ্ছে। যাত্রীরা বলছেন, এখনই ব্যবস্থা না নিলে ঈদযাত্রায় ভোগান্তির মূল কারণ হতে পারে এই নৌ-রুটের তিনটি ঘাট।
গত ঈদুল ফিতরের মতো এবার ঈদুল আযহায় রেলপথে মানুষকে ভালোভাবে বাড়ি পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মো. জিল্লুর হাকিম।
উপজেলা পরিষদ নির্বাচনে রাজবাড়ীর একটি ভোটকেন্দ্রের সামনে এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ হাতুড়িসহ এক যুবককে আটক করেছে।
রাজবাড়ীর কালুখালীতে অজ্ঞাত এক নারীর লাশের পোড়া মাথা, পা, বুকের খাঁচাসহ সাতটি খণ্ড উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার মদাপুর ইউনিয়নের মনপৃত্তের বিল থেকে মরদেহের খণ্ডিত...
আত্মশুদ্ধি আর অন্যের পাশে দাঁড়ানোর শপথের মধ্য দিয়ে সোমবার উদযাপিত হবে ঈদুল আজহা। কোরবানির ঈদে আনন্দ আয়োজনের সঙ্গে ত্যাগের আবাহন আর প্রত্যাশা ফুটে উঠে বেশিরভাগের মাঝে।
লেনদেনের নিয়ম লঙ্ঘন করায় বাংলাদেশের সোনালী ব্যাংক পিএলসির ভারত শাখাকে প্রায় এক কোটি রুপি জরিমানা করেছে ভারতের কেন্দ্রীয় ব্যাংক রিজার্ভ ব্যাংক অব ইন্ডিয়া (আরবিআই)। একই অভিযোগে এক কোটি ৪৫ লাখ রুপি...
সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে হত্যার উদ্দেশ্যে অপহরণের মামলায় গ্রেপ্তার ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে কারাগারে পাঠানো হয়েছে।
ঈদের আগের দিন জমজমাট রাজধানীর পশুর হাট। শেষদিনের কেনাবেচায় খুশি ক্রেতা-বিক্রেতারা। ক্রেতারা বলছেন, শেষ সময়ে এসে ব্যবসায়ীরা এখন পশুর দাম ছাড়তে শুরু করেছেন। তাই বিক্রিও বেড়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত