সেকশন

রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ২০

আপডেট : ১০ এপ্রিল ২০২৪, ০১:২০ পিএম

নড়াইল-যশোর মহাসড়কের সিতারামপুরে দু'টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে জাফর হোসেন (৫০) নামে এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।  

বুধবার সকাল ১১টার দিকে সিতারামপুরের দুর্বাজুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নড়াইল ফায়ার সার্ভিসের ইনচার্জ মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যশোরগামী লিটন ট্রাভেলস এবং যশোর থেকে নড়াইলগামী একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লোকাল বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং চালক জাফর হোসেন নিহত হন। এছাড়া লিটন ট্রাভেলসের চালক মাহবুব হোসেনসহ (৪৫) অন্তত ২০ জন আহত হয়েছেন।

 
 
দুর্ঘটনার পর ওই এলাকায় প্রায় দেড় ঘণ্টা বাস চলাচল বন্ধ ছিলো। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনা কবলিত বাস দু'টি সরিয়ে নেওয়ার পর দুপুর ১২টার দিকে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। 

আরবিএস
শেরপুরের শ্রীবরদীতে অটোরিকশার সাথে সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। 
বাগেরহাটের ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক ধাক্কা দিলে এক আম ব্যবসায়ী নিহত হয়েছেন। উপজেলার খুলনা-ঢাকা মহাসড়কের টাউন নওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
চাঁপাইনবাবগঞ্জের লালাপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক গরুর পালে ধাক্কা দিলে ট্রাকের নিচে চাপা পড়ে গরুর রাখাল এবং ছয়টি গরুর মৃত্যু হয়েছে।
নড়াইলে বৃষ্টির মধ্যে মাঠে কৃষিকাজ করার সময় বজ্রপাতে এক স্কুলছাত্র মারা গেছে। এসময় বজ্রপাতে মাঠে একটি গরু মৃত্যুও হয়।
মিয়ানমারের কাচিন রাজ্যে স্বর্ণ ও দামি অ্যামবার পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকার দখল নিয়েছে কাচিন ইন্ডিপেনডেন্স আর্মি (কেআইএ) ও তাদের মিত্র বিদ্রোহী গোষ্ঠীগুলো। ছয় দিনের হামলার পর গত বৃহস্পতিবার তানাই...
রাজধানীর যাত্রাবাড়ীতে এক যুবকের হাত-পা বাধা মরদেহ উদ্ধার করা হয়েছে।
হতাশায় শেষ হলো হার্দিক পান্ডিয়ার আইপিএলের এবারের সিজন। তবে এই হতাশা হার্দিককে বয়ে নিয়ে বেড়াতে হবে আগামী মৌসুম পর্যন্ত।
কক্সবাজারে নাফ নদীতে কাঁকড়া ধরতে যাওয়া বাংলাদেশি দুই যুবককে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) সদস্যরা অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে এখন পর্যন্ত ওই ঘটনায় কেউ যোগযোগ বা মুক্তিপণ দাবি...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত