সেকশন

রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

মুগডাল তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, দুই নারীসহ আহত সাত

আপডেট : ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পিএম

পটুয়াখালীর রাঙ্গাবালীতে জমি থেকে মুগডাল তোলাকে কেন্দ্র করে দু'পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই নারীসহ অন্তত সাতজন আহত হয়েছেন। 

শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলার সদর ইউনিয়নের নেতা গ্রামে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, সদর ইউনিয়নের নেতা গ্রাম সংলগ্ন আমলিবাড়িয়া মৌজার একটি কৃষি জমি নিয়ে একই বংশের দুই পক্ষের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব চলছে। এনিয়ে ২০২২ সালে আদালতে একটি মামলাও করেন একপক্ষ। বিরোধী পক্ষ সেই জমিতে শুক্রবার সকালে মুগডাল তুলতে গেলে দু'পক্ষ সংঘর্ষে জড়ায়। এতে একপক্ষের পাঁচজন এবং আরেক পক্ষের দুইজন আহত হয়েছেন। 

আহতরা হলেন- উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের কাউখালী গ্রামের সবুজ সরদার (৫৫), জহির আকন (৪০), সালমা (৩০), কচি বেগম (২৫), নূর মোহাম্মদ (২৫), সদর ইউনিয়নের নেতা গ্রামের আবু মিয়া (৩৫) ও  চান মিয়া (৪০)। আহতদের মধ্যে পাঁচজনকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়ে এদিন দুপুরে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি (তদন্ত) মোহাম্মদ ফিরোজ বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

আরবিএস
পটুয়াখালীর বাউফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বাউফল উপজেলার কালাইয়া মাধ্যমিক বিদ্যালয় ভবনের ছাদে রোববার বেলা ১১ টায় এ দুর্ঘটনা ঘটে।
পটুয়াখালীর গলাচিপা উপজেলায় গরু চুরির হিড়িক পড়েছে। এলাকাবাসীর অভিযোগ, গত ১০ দিনে অন্তত ১৭টি গরু চুরি হয়েছে। এরই মধ্যে দুই জনকে চোর সন্দেহে  আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। 
পটুয়াখালীর কলাপাড়ার মহিপুরে স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে আহত করে গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন এক যুবক। বৃহস্পতিবার দুপুরে তার মরদেহ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ।
পটুয়াখালীর গলাচিপায় ১০ বছরের ফুটফুটে শিশু সানিয়াকে প্রথমে ধর্ষণ ও পরে তাকে হত্যা করে লাশ গলায় ওড়না পেচিয়ে ঘরে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। নির্মম এ ঘটনা ঘটেছে উপজেলার রতনদী-তালতলী ইউনিয়নের...
সাংগঠনিক অনিয়ম এবং বিশৃঙ্খলার অভিযোগে সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে লাগাতার কর্মসূচির পর চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।
আদর্শ ও সংগঠনবিরোধী বক্তব্য দেয়ায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খানকে শোকজ (কারণ দর্শানো) নোটিশ দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি।
মিয়ানমারের কাচিন রাজ্যে স্বর্ণ ও দামি অ্যামবার পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকার দখল নিয়েছে কাচিন ইন্ডিপেনডেন্স আর্মি (কেআইএ) ও তাদের মিত্র বিদ্রোহী গোষ্ঠীগুলো। ছয় দিনের হামলার পর গত বৃহস্পতিবার তানাই...
রাজধানীর যাত্রাবাড়ীতে এক যুবকের হাত-পা বাধা মরদেহ উদ্ধার করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত