সেকশন

সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
 

ছয়দিন মৃত্যুর সঙ্গে লড়ে মারা গেলেন সেই গৃহবধূ

আপডেট : ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৯ এএম

ঢাকার আশুলিয়ায় ছিনতাইকারীদের হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালের আইসিইউতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা গৃহবধূ ববিতা আক্তার অবশেষে মারা গেছেন।

ছয়দিন মৃত্যুর সঙ্গে লড়ে সোমবার রাত পৌনে ১২ দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ইনচার্জ ইউসুফ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।  

পুলিশ সূত্রে জানা গেছে, গেলো ১৫ মার্চ সন্ধ্যায় ছেলে ও মেয়েকে নিয়ে একটি রেস্টুরেন্টে খেতে যান ববিতা আক্তার। পরে রিকশাযোগে বাড়ি ফেরার সময় আশুলিয়ার পলাশবাড়ির ব্যস্ততম সড়কে ছিনতাইকারীদের হামলায় গুরুতর আহত হন তিনি। এরপর থেকেই তিনি এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এ ঘটনার পর ভুক্তভোগী গৃহবধূ ববিতার পরিবার আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করে। 

পুলিশ জানায়, এ ঘটনায় ওসমান নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। অপর অজ্ঞাত এক ছিনতাইকারী এখনও পলাতক রয়েছে। 

আরবিএস
আশুলিয়ায় বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন একটি গার্মেন্টস কারখানার শ্রমিকরা। এসময় কারখানায় ইট-পাটকেল নিক্ষেপ করে যানবাহন ও অফিস ভাঙচুর চালায় কিছু শ্রমিক। পরে শিল্প পুলিশ জলকামান...
ঢাকার ধামরাইয়ে চার তলা একটি ভবন পাশের ছয় তলা ভবনের গায়ে হেলে পড়েছে। ঝুঁকিপূর্ণ হওয়ায় ওই ভবনের বাসিন্দাদের সরিয়ে নিয়েছে ফায়ার সার্ভিস।
দামের অস্থিরতায় আবার আলোচনায় ডিম, যা দেশে প্রাণীজ আমিষের সহজলভ্য উৎস। আর সেই কারণে এই দামের হেরফের ভাবায় সব শ্রেণির মানুষকেই।
প্রায় দুই সপ্তাহেও গ্রেপ্তার হয়নি আশুলিয়ায় ছিনতাইয়ের কবলে পড়া গৃহবধূ ববিতার হত্যার সাথে জড়িত মূল অপরাধীরা। স্বজনরা বলছেন, পুলিশ দু’জনকে গ্রেপ্তার করলেও একজন এ ঘটনার সাথে জড়িতই না।
দক্ষিণখান ও এর আশপাশের এলাকার সবগুলো সড়কে দীর্ঘদিন ধরে চলছে খোঁড়াখুঁড়ি। মাসের পর মাস যায়, কিন্তু সড়ক আর ঠিক হয় না।
হেলিকপ্টার দুর্ঘটনায় ইব্রাহিম রাইসির মৃত্যুর পর ইরানের পরবর্তী কান্ডারির নাম ঘোষণা করা হয়েছে। ভাইস প্রেসিডেন্টের দায়িত্বে থাকা মোহাম্মদ মোখবার হচ্ছেন ইসলামি প্রজাতন্ত্রটির নতুন প্রেসিডেন্ট।
রাজধানীতে ব্যাটারিচালিত অটোরিকশা চালানোর অনুমতি দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
অধিকার ছাড়িয়া দিয়া অধিকার রাখিতে যাইবার মতো বিড়ম্বনা আর নাই’-হৈমন্তী গল্পে রবীন্দ্রনাথ এমনটা মনে করলেও বিড়ম্বনা নিয়ে কিছু যায় আসেনা বাংলাদেশ ব্যাংকের। তাই হয়তো ব্যাংক ঋণের সুদ হার বাজারভিত্তিক করার...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত