সেকশন

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১
 

ভোলায় জাহাজের ধাক্কায় ট্রলার ডুবে জেলে নিহত

আপডেট : ১০ মে ২০২৪, ১০:০৪ এএম

ভোলায় কার্গো জাহাজের ধাক্কায় একটি ট্রলার ডুবির ঘটনায় হারুন (৪৫) নামে এক জেলে নিহত হয়েছেন। এ ঘটনায় ওই ট্রলারে থাকা অন্য দুই জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে।

শুক্রবার ভোরে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের কাঠিরমাথা সংলগ্ন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। নিহত হারুন মাঝি একই উপজেলার কাচিয়া ইউনিয়নের কালিকা নগরের বাসিন্দা। 

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার মধ্যরাতে হারুন মাঝিসহ তিন জেলে ধনিয়া কাঠিরমাথা মৎস্যঘাট সংলগ্ন মেঘনা নদীতে মাছ ধরার জন্য জাল ফেলে। শুক্রবার ভোরের দিকে একটি কার্গো জাহাজ এসে ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে ট্রলারটি ডুবে যায়। এসময় জেলেদের ডাক-চিৎকারে স্থানীয় জেলেরা ছুটে এসে দু'জনকে আহত অবস্থায় উদ্ধার করলেও হারুন মাঝি নদীর পানিতে ডুবে নিখোঁজ হন। দুই ঘণ্টা পর অপর এক জেলের জালে হারুন মাঝির মরদেহ নদীর পানিতে ভেসে ওঠে।

ভোলা নৌ পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিদ্যুৎ কুমার ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে নৌ-পুলিশের একটি দল ঘটনাস্থলে রয়েছে। নিখোঁজ জেলের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

আরবিএস
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ক্ষতবিক্ষত ভোলার বন্যা নিয়ন্ত্রণ বাঁধ। পানি উন্নয়ন বোর্ডের হিসাব বলছে, বেড়িবাঁধের প্রায় ১০ কিলোমিটার এলাকা বিধ্বস্ত হয়েছে।
বাগেরহাটের মোংলায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে।
ভোলা থেকে ঢাকাগামী এমভি কর্ণফুলী-৩ নামে একটি লঞ্চে আগুনের ঘটনা ঘটেছে। এসময় চালক কৌশলে লঞ্চটি একটি চরে ভেড়ালে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পায় শত শত যাত্রী। তাদের একটি চরে নামিয়ে দেওয়া হয়। ওই আগুনে...
ভোলায় একটি বিদ্যালয়ে পাঠদান চলাকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়া ৩১ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে অভিভাবকদের মধ্যে উদ্বেগ বাড়লেও চিকিৎসকরা জানিয়েছেন, ভয়ের কিছু নেই। তারা দ্রুতই সুস্থ হবে।
প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে খেলতে নেমে লড়াই করেই অভিজ্ঞ প্রোটিয়াদের কাছে হারলো যুক্তরাষ্ট্র। সুপার এইটের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ১৮ রানে হেরেছে স্বাগতিকরা। 
কুড়িগ্রাম জেলার দামারহাটে তিস্তা নদীতে যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন অনেকে। নিখোঁজদের সন্ধানে চলছে  উদ্ধার অভিযান।   
নৃত্যশিল্পী শিবলী মহম্মদ ও শামীম আরা নিপা এ দেশের নাচের জগতের অতি জনপ্রিয় জুটি। জীবনভর তারা নাচ নিয়েই সাধনা করে যাচ্ছেন। তবে এবার ঈদে নৃত্যের পুরোধা এই জুটি দেখিয়েছেন দারুণ এক চমক।
এক নারীর প্রেমে দুই বন্ধু। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। এরই জের ধরে বেলাল হোসেন (২০) নামে এক যুবক তার বন্ধু সিরাজুল ইসলামের (২১) পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত