সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

যৌতুক না পেয়ে স্ত্রীকে হত্যা চেষ্টায় স্বামী গ্রেপ্তার

আপডেট : ০২ আগস্ট ২০২১, ০২:২৬ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে যৌতুকের টাকা দিতে না পারায় নির্যাতনের শিকার হয়েছেন এক গৃহবধূ। সবশেষ গেল রোববারে নির্যাতনের এক পর্যায়ে তাকে হত্যা চেষ্টা করা হয়। এ সময় প্রাণে বেঁচে গেলেও শারীরিকভাবে নির্যাতন করা হয় তাকে। এই নির্যাতনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর তার পাশে দাঁড়িয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। 

রোববার সকালে ওই গৃহবধুর স্বামী মুরাদ শেখকে স্ত্রী নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে নারী-শিশু নির্যাতন দমন আইনে নিয়মিত মামলা দেয়া হয়েছে। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, বৃষ্টির মধ্যে ঘরের বাইরে এনে স্ত্রীকে নির্যাতন করছেন সিরাজদিখান এলাকার মুরাদ শেখ। এ সময় ওই গৃহবধূকে বাঁচানোর চেষ্টা করছিলেন আশপাশের দুই একজন। 

নির্যাতিত ওই গৃববধূ জানান, মুরাদ শেখের সঙ্গে ১৩ বছর আগে তার বিয়ে হয়। তাদের সংসারে দুই কন্যা সন্তান আছে। বিয়ের পর থেকেই বাবার বাড়ি থেকে যৌতুকের দুই লাখ টাকা এনে দিতে বলে। না পেলেই নির্যাতন করতো তার মাদকাসক্ত স্বামী। গেলো রোববার টাকা না দেয়ায় কুপিয়ে হত্যার চেষ্টা করেন।

বিষয়টি জানার পর ওই গৃহবধুকে হাসপাতালে নিতে চাইলে বাধা দেয় মুরাদ। এলাকার জনপ্রতিনিধি জানান, পুলিশের মাধ্যমে নির্যাতিতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। আর এলাকাবাসী বলছেন, মুরাদের অত্যাচারে তারাও অতিষ্ট। তবে ভয়ে কেউ কখনও প্রতিবাদ করেননি। 

মুরাদ শেখকে আসামি করে সিরাজদিখান থানায় একটি মামলা দায়ের করেছেন নির্যাতিত গৃহবধূ। 

একাত্তর/ এনএ

রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ হয়েছে। এদের মধ্যে ছয় জন ঘটনাস্থলে নিহত হন। 
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞার হুমকি উপেক্ষা করে ইরানের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক জোরদার করছে পাকিস্তান। দুই দেশের মধ্যে মুক্ত বাণিজ্য চুক্তি-এফটিএ চূড়ান্তকরণ, জ্বালানি ও বিদ্যুৎখাতে সহায়তা বৃদ্ধিসহ...
বিএফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে বুধবার (২৪ এপ্রিল) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনসহ বিনোদন সাংবাদিকরা। এ সময় ২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস...
টিকটকের ওপর নিষেধাজ্ঞা দিতে আনা বিল অনুমোদন করেছে যুক্তরাষ্ট্রের সিনেট। এবার বিলটি স্বাক্ষরের জন্য প্রেসিডেন্ট জো বাইডেনের কাছে যাবে এবং তার স্বাক্ষরের পর এটা আইনে পরিণত হবে।
মিয়ানমারে চলমান সংঘাতের কারণে বাংলাদেশে পালিয়ে আসা মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত