সেকশন

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
 

প্রেমিকা ও দুই প্রেমিক মিলে অপর প্রেমিককে হত্যা!

আপডেট : ০৫ আগস্ট ২০২১, ০৩:৫৭ পিএম

তালাকপ্রাপ্ত এক নারীর তিনজন প্রেমিক। প্রেমিকার কাছে বাকি দু’জনকে আসতে নিষেধ করায় পরিকল্পিতভাবে খুন করা হয় শাহ আলম নামের এক প্রেমিককে। সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার চর বেলকুচি গ্রামের বেকারি দোকানের কর্মচারী শাহ আলম (৩৫) হত্যার সাড়ে চার বছর পর রহস্য উদঘাটন করেছে সিআইডি পুলিশ।

বুধবার (৪ আগস্ট) সিরাজগঞ্জ সিআইডি কার্যালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। হত্যাকাণ্ডের মূল আসামি জুলহাস ওরফে জুলু (৫৭) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। 

জুলহাসের জবানবন্দি থেকে জানা যায়, বওড়া গ্রামের তালাকপ্রাপ্ত নারী কাকলির সঙ্গে শাহ আলম ও জুলহাসসহ তিনজনের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি জানতে পেরে শাহ আলম প্রেমিকাকে গালিগালাজ করেন এবং বাকি প্রেমিকদের আসতে নিষেধ করেন। এতে জুলহাস, কাকলি ও তার আরেক প্রেমিক ক্ষুব্ধ হয়ে শাহ আলমকে হত্যার পরিকল্পনা করে। 

আরও পড়ুন: চুরি করে ধরা পড়ার পর কিশোরের আত্মহত্যা

২০১৭ সালের ২৫ জানুয়ারি রাতে শাহ আলম প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে ঘুমিয়ে পড়লে কাকলি ও তার দুই প্রেমিক বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে তাকে হত্যা করে। পরে যমুনা নদীর একটি দুর্গম চরে ছনের ভেতরে লাশ ফেলে দিয়ে আসেন তারা।

সিরাজগঞ্জ সিআইডি পুলিশের পরিদর্শক সাখাওয়াত হোসেন বলেন, ২০১৭ সালের ২৭ জানুয়ারি বেলকুচি উপজেলার যমুনার চরাঞ্চলে ছনের ভেতর থেকে দোকান কর্মচারী শাহ আলমের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওইদিনই নিহতের স্ত্রী মোছা. শিরিনা বেগম বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ কিছুদিন মামলাটি তদন্ত করে। পরে মামলা সিআইডিকে হস্তান্তর করা হয়। 

দীর্ঘ তদন্ত শেষে মঙ্গলবার (৩ আগস্ট) এ মামলার অন্যতম আসামি জুলহাস ওরফে জুলুকে কামারখন্দ এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে বুধবার (৪ আগস্ট) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি।


একাত্তর/এসজে 

নরসিংদী সদর উপজেলার আমদিয়ায় ইউপি সদস্য রুবেল আহমেদকে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 
মানুষ হরহামেশাই অনাকাঙ্খিত দূর্ঘটনার শিকার হোন। এসব দুর্ঘটনার মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যায় যখন তা তা সবাইকে অবাক করে, বিষ্মিতও করে। এই যেমনটি ঘটেছে চাঁদপুর জেলার এক যুবকের বেলায়। কাঠ, রড, কাঁটা...
প্রচণ্ড দাবদাহের পর আকাশে কালো মেঘের সঙ্গে সামান্য বৃষ্টিপাতসহ দেশের বিভিন্ন স্থানে বজ্রপােতর ঘটনা ঘটেছে। মঙ্গলবার এ প্রতিবেদন লেখা পর্যন্ত বজ্রপাতে চার জনের মৃত্যু ও বেশ কয়েকজন আহতের খবর পাওয়া গেছে।
মাদারীপুরে বজ্রপাতে দুই জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। মঙ্গলবার বিকেলে জেলার শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের সোতার পাড় এবং বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।
ভারতের ছত্তিশগড়ে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে অন্তত ২৯ জন মাওবাদী নিহত হয়েছে, যাদের মধ্যে মাওবাদীদের শীর্ষ নেতা শঙ্কর রাও ছিলেন। শঙ্কর রাওয়ের মাথার দাম ছিলো ২৫ লাখ রুপি।
সিরিয়ার রাজধানী দামেস্কে ইরানি দূতাবাস প্রাঙ্গণে হামলার পাল্টা হিসাবে শনিবার রাতে ইসরাইলকে লক্ষ্য করে প্রতিশোধমূলক হামলা চালিয়েছে তেহরান। ইসরাইলের ভূখন্ড লক্ষ্য করে কমপক্ষে ৩০০টি ড্রোন ও মিসাইল...
নরসিংদী সদর উপজেলার আমদিয়ায় ইউপি সদস্য রুবেল আহমেদকে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 
মানুষ হরহামেশাই অনাকাঙ্খিত দূর্ঘটনার শিকার হোন। এসব দুর্ঘটনার মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যায় যখন তা তা সবাইকে অবাক করে, বিষ্মিতও করে। এই যেমনটি ঘটেছে চাঁদপুর জেলার এক যুবকের বেলায়। কাঠ, রড, কাঁটা...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত