সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

প্রতিবন্ধী সন্তানের মৃত্যুশোকে একইরাতে মারা গেলেন মা

আপডেট : ০৭ আগস্ট ২০২১, ০৬:৩৫ পিএম

বরিশালের আগৈলঝাড়ায় করোনা উপসর্গ নিয়ে অসুস্থ অবস্থায় প্রতিবন্ধী ছেলের মৃত্যুর খবর শুনে মায়ের মৃত্যু হয়েছে। 

পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার (৬ আগস্ট) রাত বারোটায় উপজেলার গৈলা ইউনিয়নের সেরাল গ্রামের দুলাল মল্লিকের ছেলে প্রতিবন্ধী মিজান মল্লিক (২৭) জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরন করে।

প্রতিবন্ধী মিজানের মৃতদেহ নিয়ে বাড়িতে গেলে ছেলের মৃত্যুর খবর শুনে করোনা উপসর্গ নিয়ে মা সুফিয়া বেগম (৫৫) সেরাল গ্রামের নিজ বাড়িতে রাত ২টার সময় মৃত্যুবরন করে।

স্বজনরা জানান, তাদের পরিবারের সকলে গত কয়েকদিন ধরে করোনায় আক্রান্ত হয়ে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন। কিন্তু প্রতিবন্ধী মিজান ও তাঁর মা সুফিয়া বেগম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ অবস্থায় বাড়িতে ছিলেন। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ হাফিজুর রহমান দিপু জানান, রাতে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে ওই রোগীর প্রেসার এবং অক্সিজেন কমে গেলে তাকে অক্সিজেন সরবরাহ করা হলেও তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। 

শনিবার (৭ আগস্ট) বাদ যোহর সেরাল গ্রামের নিজ বাড়িতে ছেলে ও তাঁর মায়ের জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। 


একাত্তর/এসএ

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে।
নরসিংদীতে প্রাক্তন স্বামীর পেট্রোল ঢেলে দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা আক্তারের (২৭) মৃত্যু হয়েছে। ঘটনার চারদিন পর বৃহস্পতিবার দুপুর সোয়া একটায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
পটুয়াখালীর গলাচিপা-দশমিনার  অসচ্ছল, পঙ্গু, প্রতিবন্ধী, বৃদ্ধ ও অসহায় মানুষের মাঝে ইলেকট্রিক বেড, আধুনিক হুইল চেয়ার, কমোড চেয়ার, এলবো স্টিক ক্রাচ, উন্নতমানের লাঠি ও ১২টি মসজিদে নগদ অর্থ বিতরণ করা...
বাগেরহাটে ঐতিহাসিক খান জাহান আলীর মাজার সংলগ্ন দিঘিতে থাকা দুইটি কুমিরের একটির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রশাসনের নির্দেশে দিঘি থেকে কুমিরের মরদেহটি উপরে ওঠানো হয়।
গরমে বন্ধ থাকা স্কুল-কলেজ রোববারই খুলছে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।
রুশ বাহিনীর বিরুদ্ধে আক্রমণ চালাতে মার্কিন যুক্তরাষ্ট্র ইউক্রেনকে গোপনে দূরপাল্লার আর্মি ট্যাকটিক্যাল মিসাইল সিস্টেমসের (এটিএসিএমএস) ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র দিয়েছে বলে এক ব্রিফিংয়ে নিশ্চিত করেছে...
অনির্দিষ্ট কালের জন্য চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করার সিদ্ধান্তের প্রতিবাদে বাসে একটি বাসে আগুন দিয়েছে শিক্ষার্থীরা।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক-উদয়পুর সীমান্ত সড়কে ডাম্পট্রাক দুর্ঘটনায় নিহত ৯ শ্রমিকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত শেষে নিহতদের স্বজনদের কাছে মরদেহগুলো...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত