সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

কুমিল্লায় মসজিদের সামনে লাইকি ভিডিও করায় যুবক আটক

আপডেট : ০৮ আগস্ট ২০২১, ০১:৪৪ পিএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সেন্টারের সামনে বিভিন্ন রকম ভিডিও ধারণ করে ধর্মীয় অনুভূতিতে আঘাত করায় লাইকি ভিডিও নির্মাতা ইয়াছিনকে গ্রেপ্তার করা হয়েছে। 

রোববার (৮ আগস্ট) সকালে পুলিশ সুপার কার্যালয়ের সামনে সংবাদ সম্মেলনে গ্রেপ্তারের কথা জানান কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ। 

সংবাদ সম্মেলনে কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, গেল জুলাই মাসের ২১ তারিখ দাউদকান্দি মডেল মসজিদ ও ইসলামী সেন্টারের সামনে ভিডিও ধারণ করে লাইকিতে @Sumaiya008 আইডিতে ভিডিও আপলোড করে জেলার দেবীদ্বার উপজেলার ভিংলাবাড়ির গোলাপ মিয়ার ছেলে ইয়াছিন। 

আরও পড়ুন: থানায় অভিযোগ করায় কিশোরকে গুলি করে হত্যা

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ভিডিওটি ভাইরাল হলে মসজিদের পবিত্রতা নষ্টসহ সাধারণ মুসল্লিদের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়। ব্যাপারটি পুলিশের নজরে আসলে তাকে দ্রুত আইনের আওতায় আনতে শনিবার (৭ আগস্ট) রাত ১২ টায় তার গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। 

আসামী ইয়াছিন ও তার সহযোগীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে নিয়মিত মামলা দায়ের করা হবে বলে পুলিশ সুপার জানান।

 

একাত্তর/এসজে 

রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ হয়েছে। এদের মধ্যে ছয় জন ঘটনাস্থলে নিহত হন। 
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
দেশের ওপর দিয়ে চলমান তাপপ্রবাহ আরও তিনদিন অব্যাহত থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে আবহাওয়া অধিদপ্তর। একই সঙ্গে মে মাসের প্রথম সপ্তাহে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হতে পারে বলেও জানিয়েছেন...
চলমাল রাশিয়া-ইউক্রেন, ইসরাইল-ইরান-প্যালেস্টাইনের যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যুদ্ধ কখনো কোনো সমাধান দিতে পারে না। এটা অবশ্যই বন্ধ হওয়া উচিত।...
অবৈধ পথে ব্রিটেনে প্রবেশ করলেই পাঠিয়ে দেয়া হবে রুয়ান্ডা, সোমবার ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের এমন প্রস্তাব পাশ হয়েছে ব্রিটিশ পার্লামেন্টে।
ঘুষ গ্রহণের অভিযোগে প্রতিরক্ষামন্ত্রী সের্গেই শোইগুর এক সহকারীকে গ্রেপ্তার করেছে রাশিয়ার নিরাপত্তা বাহিনী। বুধবার তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে একটি রুশ আদালত। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত