সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

৭ বছর আগে মৃত ব্যক্তি সাইকেল চালাচ্ছে এলাকায়!

আপডেট : ০৯ আগস্ট ২০২১, ০৪:২৮ পিএম

সাত বছর আগে খুন হওয়া শামীম নামের এক যুবককে এলাকায় সাইকেল চালাতে দেখে হৈচৈ পড়ে গেছে বগুড়ার শাখারিয়ায়। এ ঘটনায় শামীম নামের ঐ যুবককে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। শামীম সদর উপজেলার শাখারিয়া এলাকার বাসিন্দা।  

উল্লেখ্য শামীমের কথিত খুনের ঘটনায় শামীমের মায়ের করা মামলায় সাড়ে চার মাস জেল খেটেছেন বগুড়া শহরের বড়গোলা এলাকার আজিজার রহমান নামে এক ব্যক্তি। আজিজার রহমান পেশায় স্থানীয় একটি মুদি দোকানের কর্মচারী।  

এই খুনের ঘটনায় বিগত ৭ বছর ধরে আদালতে নিয়মিত হাজিরা দিয়ে আসছেন তিনি।

এলাকাবাসীর বরাতে জানা যায়, দীর্ঘ ৭ বছর পর সোমবার সকালে হঠাৎ শামীমের দেখা মিলেছে বগুড়ার সদর উপজেলার মানিকচক এলাকায়। তাকে জীবিত দেখা গেছে; এমন খবর ছড়িয়ে পড়লে শতশত গ্রামবাসী তাকে এক নজর দেখার জন্য ভিড় করে।

এ ঘটনায় আজিজার রহমানের সাথে কথা বললে তিনি বলেন, শামীমের কাছ থেকে এক লাখ টাকা পাওনা ছিল আমার। সাত বছর আগে শামীমকে টাকার জন্য চাপ দেই। ওই সময়ই শামীম গ্রাম থেকে উধাও হয়ে যায়। পরে আমার বিরুদ্ধে হত্যা মামলা করেন শামীমের মা। ঐ মিথ্যা মামলায় আমি সাড়ে চার মাস হাজত খেটেছি এবং বিগত ৭ বছর ধরে নিয়মিত হাজিরাও দিয়ে আসছি আদালতে।

আজিজার আরো বলেন, সোমবার সকালে মানিকচক এলাকায় শামীমকে বাইসাইকেল চালিয়ে ঘোরফেরা করতে দেখা যায়। পরে আমার ছোট ভাই তাকে আটক করে। পরবর্তীতে বিষয়টি ছড়িয়ে পড়লে পুলিশ এসে তাকে (শামীম) থানায় নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে বগুড়ার সদর থানার ওসি মো. সেলিম রেজা বলেন, শামীম বর্তমানে থানা হেফাজতে রয়েছেন। আর হত্যা মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে।


একাত্তর/এআর

তীব্র তাপদাহে অতিষ্ট হয়ে উঠেছে দেশের মানুষের জনজীবন। তাপদাহে বিভিন্ন জেলার হাসপাতালগুলোতে বাড়ছে গরমজনিত রোগে আক্রান্তদের ভিড়।
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ হয়েছে। এদের মধ্যে ছয় জন ঘটনাস্থলে নিহত হন। 
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
যে কোনো মূল্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সহিংসতামুক্ত ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।
তীব্র তাপদাহে অতিষ্ট হয়ে উঠেছে দেশের মানুষের জনজীবন। তাপদাহে বিভিন্ন জেলার হাসপাতালগুলোতে বাড়ছে গরমজনিত রোগে আক্রান্তদের ভিড়।
বাঙালির এক বিস্ময়ের নাম সত্যজিৎ রায়। যিনি একাধারে আলোকচিত্রী, চিত্রকর, সঙ্গীতজ্ঞ, শিশু সাহিত্যিক, চিত্রনাট্যকার, শিল্প নির্দেশক, সঙ্গীত পরিচালক, লেখক এবং বিখ্যাত চলচ্চিত্র পরিচালক।
সশস্ত্র বিদ্রোহীদের সঙ্গে যুদ্ধের মধ্যে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের সেনা ও সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) ২৮৮ জন সদস্যকে ফেরত পাঠানো হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত