সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

নোয়াখালীতে একদিনে ২৮৩ জন করোনায় আক্রান্ত, মৃত্যু দুই

আপডেট : ১০ আগস্ট ২০২১, ১২:১০ পিএম

নোয়াখালীতে গত কয়েক দিনে করোনা আক্রান্তের হার বেড়ে গেছে। গত ২৪ ঘন্টায় এই জেলায় শনাক্তের হার ৩৩ দশমিক ১৭ শতাংশ। এদিন ৮৫৩ জনের নমুনা পরীক্ষা করে ২৮৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

মঙ্গলবার (১০ আগস্ট) সকালে জেলা সিভিল সার্জন ডা. মো.মাসুম ইফতেখার এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও জানান, এতে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে সতেরো হাজার ৯০৪জন। মোট আক্রান্তের হার ১৪ দশমিক ৯৩ শতাংশ। এছাড়াও, গত ২৪ ঘন্টায় জেলায় করোনায় দুই জনের মৃত্যু হয়েছে। জেলায় এই নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২০৬ জনে। 

এর মধ্যে সদর উপজেলায় মারা গেছেন ৩৬ জন, সুবর্ণচরে ৬ জন, হাতিয়া ৩ জন, বেগমগঞ্জে ৬৩ জন, সোনাইমুড়ীতে ১৬ জন, চাটখিলে ২৬ জন, সেনবাগে ২৯ জন, কোম্পানীগঞ্জে ৪ জন এবং কবিরহাটে রয়েছে ২৩ জন। মৃত্যুর হার ১দশমিক ১৫ শতাংশ।

সিভিল সার্জনের কার্যালয় সূত্র জানিয়েছে, নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪৮ জন, সুবর্ণচরে ৩ জন, হাতিয়ায় ১জন, বেগমগঞ্জে ৩৫ জন, সোনাইমুড়ীতে ৫৯ জন, চাটখিলে ৬৯ জন, সেনবাগে ২২জন, কোম্পানীগঞ্জে ৩৩ জন, কবিরহাটে ১৩ জন রয়েছেন।  

এছাড়া সুস্থ হয়েছেন বারো হাজার ৪৫০ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৬৬ দশমিক ৫৩ শতাংশ।

এদিকে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা পাঁচ হাজার ২৪৮ জন। কোভিড ডেডিকেটেড হাসপাতালে (শহীদ ভুলু স্টেডিয়াম) ভর্তি রয়েছেন ৮৯ জন।

একাত্তর/ এনএ

রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ছয় শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
সাভারে নিখোঁজের দুই দিন পর অপহৃত এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এসময় শিশুটির সৎ বাবাসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ, তার অপহরণের পর মুক্তিপণ দাবি করেছিলেন।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন কমান্ডার আরাফাত ইসলাম। তিনি কমান্ডার খন্দকার আল মঈনের স্থলাভিষিক্ত হলেন।
গত ২০০ দিনেরও বেশি সময় ধরে ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাসকে নির্মূলের নামে গোটা গাজা উপত্যকাজুড়ে হত্যা ও ধ্বংসযজ্ঞ চালানোর পরও থামছে না ইসরাইলি হায়েনা।
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ছয় শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
‘সেমস-গ্লোবাল ইউএসএ’-এর আয়োজনে আগামী ৯ মে, আইসিসিবিতে একযোগে শুরু হচ্ছে তিন দিনব্যাপী আন্তর্জাতিক প্রদর্শনী মেডিটেক্স, হেলথ ট্যুরিজম, ফুড অ্যান্ড এগ্রো বাংলাদেশ ২০২৪।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত