সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
 

দিঘিতে নেমে শিশুর মৃত্যু

আপডেট : ২৪ মে ২০২৪, ০৬:৪৬ পিএম

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা পরিষদের দিঘিতে গোসল করতে নেমে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত রাহাত (৮) এতিমখানা এলাকার মোহাম্মদ মাসুদের ছেলে। তিনি ওই এতিমখানা মাদ্রাসাই পড়াশোনা করতেন।

নিহতের পারিবারিক সূত্রে পুলিশ জানায়, দুপুরে বন্ধুদের সাথে দিঘিতে গোসল করতে যায় রাহাত। এসময় সাঁতার না জানায় সে ডুবে যায়। পরে রাহাতের সাথে থাকা অন্য শিশুরা স্থানীয়দের খবর দিলে তারা উদ্ধার করে শিশুকে হাসপাতালে নিয়ে যায়।

কলাপাড়া থানার এসআই জহিরুল ইসলাম জানান, কলাপাড়া ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল ঘুরে দেখেছে।

একাত্তর/আরএ
নোয়াখালীর সুবর্ণচরে পুকুরে গোসল করতে নেমে ছোট বোন ডুবে গেলে তাকে বাঁচাতে গিয়ে বোনেরও মৃত্যু হয়েছে। দুই বোনের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  
শেরপুরের নকলায় খালে গোসল করতে গিয়ে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ঝর্ণায় ঘুরতে গিয়ে এক স্কুলছাত্র নিখোঁজ হওয়ার প্রায় ৯ ঘণ্টা পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করেছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নিখোঁজের পর রাত সাড়ে ৯টার দিকে...
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের গঙ্গারাম এলাকায় কাঁচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরীর মৃত্যু হয়েছে। রোববার ভোরে নদীর ঘাট থেকে ভাসমান অবস্থায় তার মরদেহটি উদ্ধার করা হয়।
পাহাড়ি ঢলে উজান থেকে আসা পানির প্রবল স্রোত ও ভারী বর্ষণের পর বন্যা কবলিত সিলেট অঞ্চলে কিছুটা সুখবর মিলেছে। নতুন করে বৃষ্টি হয়নি, আকাশ থেকে মেঘ সরে দেখা মিলেছে রোদের। 
কথায় বলে রেকর্ডের খেলা ক্রিকেট। একটি ম্যাচের প্রতিটি বলেই থাকে রেকর্ডের হাতছানি। তবে, চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে একটি অনন্য রেকর্ড গড়েছেন অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ক। বিশ্বকাপের আসরে তিনিই...
একের পর এক হামলায় ধ্বংসস্তূপে পরিণত হচ্ছে গাজার দক্ষিঞ্চলীয় রাফাহ শহর। গাজার শেষ আশ্রয় এই শহরটির আরও ভেতরে প্রবেশ করতে শুরু করেছে ইসরাইলি ট্যাংক।
শেরপুরে বিলের পানি দেখতে গিয়ে নৌকাডুবে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। তাদের একজন মেডিক্যাল এবং অন্যজন অনার্স পড়ুয়া। এ ঘটনায় আহত হয়েছেন তিন জন। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত