সেকশন

রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
 

রাজবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাধা, ইউপি সদস্য আটক

আপডেট : ২০ ডিসেম্বর ২০২৩, ০৪:৪৯ পিএম

রাজবাড়ী-২ (পাংশা-কালুখালী-বালিয়াকান্দি) আসনের স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের প্রচারে বাধা দেওয়ায় এক ইউনিয়ন পরিষদ সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাকির হোসেন হিরু স্বতন্ত্র প্রার্থী নুরে আলমের প্রচার মাইক আটকে দেন। প্রার্থীর লোকজন তখন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ঘটনা জানান।

কালুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খান মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, নির্বাচনী প্রচারে বাধা দেওয়ার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়ে ইউপি সদস্যকে আটক করা হয়েছে। তাকে নির্বাচনী আচরণ বিধি অনুযায়ী শাস্তি দেওয়া হবে।

একাত্তর/কেএসএইচ
রাজবাড়ীতে শিশু ধর্ষণের মামলায় খালিদ হাসান লিটন (৩৫) নামে এক কৃষককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। পাশাপাশি তাকে ৫০ হাজার টাকা জরিমানা; অনাদায়ের আরও ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়।
রাজবাড়ীতে ট্রাকচাপায় মোঃ পারভেজ(৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।  সোমবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার কামালদিয়া ব্রীজ এলাকায় এঘটনা ঘটে।
সারাদেশের মতো রাজবাড়ী জেলার পাংশা ও কালুখালী উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহন চলছে। বুধবার সকাল আটটায় শুরু হওয়া ভোট চলবে বিকেল চারটা পর্যন্ত। ভোট দিয়ে ভালো পরিবেশের কথা...
রাজবাড়ীর পাংশায় একটি যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল আটটার দিকে পাংশা উপজেলার বালিয়াপাড়া এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
গাজা উপত্যকা জুড়ে আক্রমণ জোরদার করেছে ইসরাইল। এতে শুধু শনিবারই কমপক্ষে ৬৪ জনের মৃত্যু হয়েছে।
সাংগঠনিক অনিয়ম এবং বিশৃঙ্খলার অভিযোগে সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে লাগাতার কর্মসূচির পর চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।
আদর্শ ও সংগঠনবিরোধী বক্তব্য দেয়ায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খানকে শোকজ (কারণ দর্শানো) নোটিশ দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি।
মিয়ানমারের কাচিন রাজ্যে স্বর্ণ ও দামি অ্যামবার পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকার দখল নিয়েছে কাচিন ইন্ডিপেনডেন্স আর্মি (কেআইএ) ও তাদের মিত্র বিদ্রোহী গোষ্ঠীগুলো। ছয় দিনের হামলার পর গত বৃহস্পতিবার তানাই...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত