সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

ঘরের পেছন থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

আপডেট : ০৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পিএম

মুন্সীগঞ্জ সদরের নাহাপাড়া এলাকায় বসতঘরের পেছন থেকে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল থেকে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত গৃহবধূ ঝর্ণা বেগম (৪০) ওই গ্রামের মৃত মোহাম্মদ মহসিন মিয়ার স্ত্রী ও একই গ্রামের জয়নাল কাজীর মেয়ে।

স্থানীয়রা জানায়, নিহত ঝর্ণা বেগমের স্বামী মহসিন মিয়া মারা যাওয়ার পর থেকে ঝর্ণা বেগম তার স্বামীর বাড়িতেই বসবাস করে আসছিলো। তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে। তবে কিভাবে বা কারা এ হত্যাকাণ্ডের ঘটিয়ে থাকতে পারে, সে সম্পর্কে কোনো তথ্যই জানাতে পারেননি তারা।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্ডার খায়রুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিকভাবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে মনে হয়েছে বলে জানিয়েছেন তিনি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত চলছে এবং তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

 

একাত্তর/জো
নওগাঁর বদলগাছীতে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই নারীর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
শেরপুরের শ্রীবরদীতে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
টাঙ্গাইলে ট্রেনের ছাদ থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা হচ্ছে, কোনো এক জায়গায় গাছের সঙ্গে ধাক্কা লেগে ওই যুবকের মৃত্যু হতে পারে।
আবারও কিশোর গ্যাং আতঙ্ক ছড়িয়েছে সাভারে। এক মাসের মধ্যে চারটি হত্যাকাণ্ড ঘটেছে সাভার পৌরসভা এলাকায়। সর্বশেষ শুক্রবার হত্যার শিকার হয়েছেন রঙ মিস্ত্রী সাজ্জাদ হোসেন।
রাজধানী ঢাকার অতিরিক্ত তাপ নিয়ন্ত্রণে শহরে সবুজায়ন বাড়াতে ‘নগর বন’ কার্যক্রম হাতে নেয়া হয়েছে এবং এতে নগরবাসীকে যুক্ত করতে চান বলে জানালেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের চিফ হিট অফিসার বুশরা আফরিন।
বেশ কয়েকদিন ধরে চলা তীব্র তাপপ্রবাহের জেরে ব্যাপক গরমে হাঁসফাঁস করছে পুরো দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশগুলো।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হিসেবে নিয়োগে পেয়েছেন চিকিৎসাবিদ্যা ক্ষেত্রে অনন্য অবদানের জন্য স্বাধীনতা পদক পাওয়া অধ্যাপক ডা. মো. উবায়দুল কবীর চৌধুরী।
দেশের সবল ব্যাংকের সঙ্গে দুর্বল ব্যাংকের একীভূত করার যে উদ্যোগ নেয়া হয়েছে পুরো ব্যাংক খাত ক্ষতিগ্রস্ত হবে বলে শঙ্কা প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত