সেকশন

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
 

এখনও ধরাছোয়ার বাইরে ববিতা হত্যার মূল অভিযুক্তরা

আপডেট : ২৯ এপ্রিল ২০২৪, ১২:০৪ পিএম

প্রায় দুই সপ্তাহেও গ্রেপ্তার হয়নি আশুলিয়ায় ছিনতাইয়ের কবলে পড়া গৃহবধূ ববিতার হত্যার সাথে জড়িত মূল অভিযুক্তরা। স্বজনরা বলছেন, পুলিশ দু’জনকে গ্রেপ্তার করলেও একজন এ ঘটনার সাথে জড়িতই না।

তাদের অভিযোগ, পুলিশ গ্রেপ্তারের নাটক সাজিয়ে সময় পার করছেন। এদিকে ববিতার মৃত্যুর রেশ না কাটতেই এবার তার মামাতো ভাইকে কুপিয়ে আহত করেছে ছিনতাইকারীরা।

সরেজমিনে দেখা যায়, তিন বছরের শিশু নুসরাত জানেই না তার মা আর নেই। তাই সারাক্ষণ খুঁজতে থাকে মা ববিতা আক্তারকে। আর তাকে উত্তর দিতে বিষণ্ণ হয়ে পড়েন ববিতার স্বজনরা।

এক সময় ববিতার কথায় মেতে থাকা স্বজনরা এখন শোকে কাতর। তাদের অভিযোগ, দুই সপ্তাহেও মূল ছিনতাইকারী ধরা পড়েনি। ছিনতাইয়ের সময় ববিতার পাশে থাকা তার ছেলে জানান, পুলিশ যে দু’জনকে ধরেছে তাদের একজন ছিনতাইয়ে জড়িত ছিলো না।

ববিতার স্বজনদের অভিযোগ, ছিনতাই হওয়া মোবাইল ফোন ও ব্যাগ এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ। মূল অপরাধীদের না ধরে পুলিশ সময় পার করছে।

এদিকে ববিতার মৃত্যুর রেশ না কাটতেই গত ২৫ এপ্রিল রাতে তার মামাতো ভাই পারভেজ সরকারকে কুপিয়ে আহত করেছে ছিনতাইকারীরা। একের পর এক ছিনতাইয়ের ঘটনা ঘটলেও পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ তারা।

ববিতার মামলা নিয়ে আনুষ্ঠানিক কোন বক্তব্য দিতে রাজি হয়নি পুলিশ। তবে জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে।

গত ১৫ এপ্রিল রাতে আশুলিয়ার পলাশবাড়িতে ছিনতাইকারীদের হামলায় আহত হন ববিতা আক্তার। এনাম মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ৬ দিন পর মৃত্যু হয় তার।

 

একাত্তর/আরএ
সাভারের আশুলিয়ায় জামায়াতে ইসলামীর ২২ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বছর মহাসড়কে নাশকতার মামলায় তাদের গ্রেপ্তার করা হয়।
নারায়ণগঞ্জে র‌্যাব পরিচয়ে একা সূতা ব্যবসায়ীর কাছ থেকে ৫৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ব্যবসায়ীরা ছিনতাইকারীদের ধাওয়া করে তাদের ব্যবহৃত প্রাইভেটকার আটক করলেও টাকা উদ্ধার করতে...
আশুলিয়ায় বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন একটি গার্মেন্টস কারখানার শ্রমিকরা। এসময় কারখানায় ইট-পাটকেল নিক্ষেপ করে যানবাহন ও অফিস ভাঙচুর চালায় কিছু শ্রমিক। পরে শিল্প পুলিশ জলকামান...
মাদারীপুরে চাকরি দেয়ার প্রলোভনে পুলিশ সদস্যের ঘুষ নেয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় অভিযুক্ত দুই পুলিশ সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে খেলতে নেমে লড়াই করেই অভিজ্ঞ প্রোটিয়াদের কাছে হারলো যুক্তরাষ্ট্র। সুপার এইটের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ১৮ রানে হেরেছে স্বাগতিকরা। 
কুড়িগ্রাম জেলার দামারহাটে তিস্তা নদীতে যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন অনেকে। নিখোঁজদের সন্ধানে চলছে  উদ্ধার অভিযান।   
নৃত্যশিল্পী শিবলী মহম্মদ ও শামীম আরা নিপা এ দেশের নাচের জগতের অতি জনপ্রিয় জুটি। জীবনভর তারা নাচ নিয়েই সাধনা করে যাচ্ছেন। তবে এবার ঈদে নৃত্যের পুরোধা এই জুটি দেখিয়েছেন দারুণ এক চমক।
এক নারীর প্রেমে দুই বন্ধু। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। এরই জের ধরে বেলাল হোসেন (২০) নামে এক যুবক তার বন্ধু সিরাজুল ইসলামের (২১) পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত