সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

গাজীপুরে ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

আপডেট : ০৪ মে ২০২৪, ১০:৫৫ পিএম

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত হয়েছে। শনিবার দুপুরে নগরের সদর থানার বাংলাদেশ ধান গবেষণা ইন্সটিটিউট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম আল আমিন (১৯)। সে গাজীপুর মহানগরের চান্দনা এলাকার বাসিন্দা এবং স্থানীয় চান্দনা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিল।

নিহতের ভগ্নিপতি ইকবাল হোসেন জানান, দুপুরে খালাতো ভাই ও ছোট ভাইসহ চার জন ওই এলাকায়বেড়াতে যায়। সেখানে ৪-৫ জন ছিনতাইকারী প্রথমে তাদের নাম পরিচয় জানতে চায়। এরপর সঙ্গে থাকা জিনিসপত্র তাদের দিয়ে দিতে বলে। এক পর্যায়ে আল আমিনের কাছে থাকা মোবাইল ফোনটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় বাধা দিলে তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে। পরে সঙ্গে থাকা খালাতো ভাই শাকিল আহমেদের মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

গাজীপুর সদর থানার অফিসার ইনচার্জ সৈয়দ রাফিউল করিম রাফি জানান, নিহতের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের শনাক্ত ও আটকের চেষ্টা চলছে। আইনি ব্যবস্থাও প্রক্রিয়াধীন।

একাত্তর/এসি
ঈদেযাত্রায় মানুষের চাপে গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চন্দ্রা পয়েন্ট ও চান্দনা চৌরাস্তায় যানবাহনে ধীর গতি লক্ষ্য করা গেছে। 
ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে খুলে দেয়া হয়েছে বিমানবন্দর থেকে গাজীপুরের চান্দনা চৌরাস্তা পর্যন্ত সাতটি ফ্লাইওভার। তারপরও ভোগান্তির শঙ্কা রয়েছে চৌরাস্তাসহ কয়েকটি পয়েন্টে। তবে প্রশাসনের কর্মকর্তারা...
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় একটি স্কুলে ঢুকে শিক্ষার্থীদের এলোপাথাড়ি ছুরিকাঘাত করেছেন এক নারী। এতে পাঁচ ছাত্রী আহত হয়েছে।
গাজীপুরে কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আল আমিন নামে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় কামরুল হাসান নামে আরও এক কর্মী গুরুতর আহত হয়েছেন।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দুর্গম তিনটি গ্রামে ডায়রিয়া ও জ্বরে আক্রান্ত হয়ে পড়েছে শতাধিক মানুষ। অনেকেই চিকিৎসার অভাবে মুমূর্ষু অবস্থায় রয়েছেন। স্থানীয়দের দাবি, দ্রুত গ্রামগুলোতে...
জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও দুর্নীতির অভিযোগের বিষয়ে দুদকের জিজ্ঞাসাবাদের জন্য এদিনও হাজির হননি সাবেক আইজিপি বেনজীর আহমেদ। 
বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান হিসেবে দায়িত্ব নিয়েছেন জেনারেল ওয়াকার-উজ-জামান। তিনি সদ্য বিদায়ী সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের স্থলাভিষিক্ত হলেন।
রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা শুরু হয়েছে। প্লাটিনাম জুবিলির এই আয়োজনের শিরোনাম দেওয়া হয়েছে- ‘গৌরবময় পথ চলার ৭৫ বছরে আওয়ামী লীগ, সংগ্রাম, সংকল্প,...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত