সেকশন

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
 

অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে রোগীর মৃত্যু, আহত দুই

আপডেট : ২৭ মে ২০২৪, ০২:৪০ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সে থাকা রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন।

সোমবার উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী এলাকার ঢাকামুখী লেনে এ ঘটনা ঘটে।

নিহত গোলাম মোস্তফা (৩৫) সাতক্ষীরা জেলার সদরের লক্ষীদাড়ি এলাকার মৃত মোহর আলী মিস্ত্রীর ছেলে। তিনি কুমিল্লার চৌদ্দগ্রামে গাড়ির হেলপার হিসেবে কাজ করতেন।

কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ জানান, সোমবার সকাল ১০টার দিকে ওই অ্যাম্বুলেন্সটি কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে ঢাকার দিকে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়। এ ঘটনায় অ্যাম্বুলেন্স চালকসহ দু’জন আহত হয়েছেন।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, দুর্ঘটনার পর সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কিছুটা যানজটের তৈরি হয়েছিলো। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্স সরিয়ে নেয়। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

একাত্তর/আরএ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের মেয়র প্রার্থী রফিকুল ইসলামের গণসংযোগে অপর মেয়র প্রার্থী আবুল বাশার বাদশার সমর্থকদের হামলার অভিযোগ উঠেছে। সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। 
নারায়ণগঞ্জে অজ্ঞাত একটি গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী এক নারীসহ দুই জন নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে জেলার বন্দর থানার লাঙ্গলবন্দ ব্রিজের ওপর এই সড়ক দুর্ঘটনা ঘটে।
নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্টে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলার মামুদপুর বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। 
ব্রাহ্মণবাড়িয়ায় ঈদে বাড়ি ফেরার সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে খেলতে নেমে লড়াই করেই অভিজ্ঞ প্রোটিয়াদের কাছে হারলো যুক্তরাষ্ট্র। সুপার এইটের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ১৮ রানে হেরেছে স্বাগতিকরা। 
কুড়িগ্রাম জেলার দামারহাটে তিস্তা নদীতে যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন অনেকে। নিখোঁজদের সন্ধানে চলছে  উদ্ধার অভিযান।   
নৃত্যশিল্পী শিবলী মহম্মদ ও শামীম আরা নিপা এ দেশের নাচের জগতের অতি জনপ্রিয় জুটি। জীবনভর তারা নাচ নিয়েই সাধনা করে যাচ্ছেন। তবে এবার ঈদে নৃত্যের পুরোধা এই জুটি দেখিয়েছেন দারুণ এক চমক।
এক নারীর প্রেমে দুই বন্ধু। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। এরই জের ধরে বেলাল হোসেন (২০) নামে এক যুবক তার বন্ধু সিরাজুল ইসলামের (২১) পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত