সেকশন

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
 

পছন্দের প্রার্থী ছাড়া কারও এজেন্ট থাকবে না, হুমকি মন্ত্রীর ভাইয়ের

আপডেট : ০৩ মে ২০২৪, ০১:৩০ পিএম

মেহেরপুর সদর উপজেলা নির্বাচনে একজন প্রার্থী ছাড়া অন্য কাউকে ভোট দেয়া যাবে না, ভোটকেন্দ্রে ওই প্রার্থী ছাড়া অন্য কারো এজেন্টও থাকতে পারবে না বলে হুমকি দিয়ে বক্তব্য দিয়েছেন জনপ্রশাসন মন্ত্রীর বড় ভাই ও শহর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন বুলবুল।

বৃহস্পতিবার সন্ধ্যায় আমদহ ইউনিয়নের আশরাফপুর গ্রামে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আনারুল ইসলামের সমর্থনে এক মতবিনিময় সভায় বক্তৃতা দেয়ার সময় তিনি এই হুমকি দেন।

মতবিনিময় সভায় বক্তৃতায় ইকবাল হোসেন বুলবুল বলেন, আগামী ৮ তারিখের নির্বাচনে শুধুমাত্র আনারুল ইসলামের (মোটরসাইকেল প্রতীক) ছাড়া অন্য কোনো প্রার্থীর এজেন্ট থাকতে পারবে না। এই আশরাফপুর গ্রামে আর কোনো এজেন্ট থাকবে না। শুধু আনারুল ভাইয়ের মার্কায় সিল মারা হবে। আর কোন মার্কায় সিল মারতে দেওয়া হবে না।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে তার দেয়া ২ মিনিট ৩৯ সেকেন্ডের ওই বক্তব্য। 

মেহেরপুর সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন চারজন। আনারুল ইসলাম ছাড়াও জেলা কৃষক লীগের সহ-সভাপতি হাসেম আলী আনারস প্রতীকে, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহিম শাহীন কাপ-পিরিচ প্রতীকে ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মান্নান ঘোড়া প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদিকে, প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধরাণ সম্পাদক ইব্রাহিম শাহীন বলেন, এভাবে প্রকাশ্যে জনপ্রশাসন মন্ত্রীর ভাই ও শহর আওয়ামী লীগের সভাপতি যদি এমন বক্তব্য দেন, তাতে উপজেলা নির্বাচন জনগণের কাছে কতটুকু গ্রহণযোগ্য হবে তা নিয়ে সংশয় রয়েছে। এগুলো নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন। জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে এ বিষয়ে লিখিত আকারে অভিযোগ জানানো হবে বলেও জানান তিনি।

আনারুল ইসলামের পক্ষে এমন বক্তব্য দেয়ার কথা স্বীকার করে ইকবাল হোসেন বুলবুল বলেন, আনারুলের জনপ্রিয়তার কথা বোঝাতে গিয়ে এমন কথা মুখ ফসকে এমন কথা বেরিয়ে গেছে।

 

একাত্তর/জো
মেহেরপুরে আম সংগ্রহের দিন নির্ধারণ করেছে জেলা প্রশাসন। এবার অতিরিক্ত গরমে আম একটু আগে পরিপক্ক হতে পারে, এমন ভাবনা মাথায় রেখে ১৮ জুন বাগান থেকে আম নামানোর সিদ্ধান্তে নিয়েছে বাগান মালিক, ব্যবসায়ী ও...
মেহেরপুরে স্বামীর হাঁসুয়ার কোপে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে সদর উপজেলার গোভিপুর গ্রামের স্কুলপাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান ভোট দিয়ে তার ছেলে আসিবুর রহমান খানের জয়ের ব্যাপারে শতভাগ প্রত্যাশা জানান। ছেলের পক্ষে  ভোটের মাঠে প্রভাব বিস্তারে তার বিরুদ্ধে  যে অভিযোগ রয়েছে, তা ভিওিহীন...
মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুরে শ্যালোইঞ্জিন চালিত পাওয়ার টিলারের সাথে একটি মাটিবাহী ট্রলির সংঘর্ষে পাওয়ার টিলারের চালক নিহত এবং আরও পাঁচ আরোহী আহত হয়েছেন।
প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে খেলতে নেমে লড়াই করেই অভিজ্ঞ প্রোটিয়াদের কাছে হারলো যুক্তরাষ্ট্র। সুপার এইটের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ১৮ রানে হেরেছে স্বাগতিকরা। 
কুড়িগ্রাম জেলার দামারহাটে তিস্তা নদীতে যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন অনেকে। নিখোঁজদের সন্ধানে চলছে  উদ্ধার অভিযান।   
নৃত্যশিল্পী শিবলী মহম্মদ ও শামীম আরা নিপা এ দেশের নাচের জগতের অতি জনপ্রিয় জুটি। জীবনভর তারা নাচ নিয়েই সাধনা করে যাচ্ছেন। তবে এবার ঈদে নৃত্যের পুরোধা এই জুটি দেখিয়েছেন দারুণ এক চমক।
এক নারীর প্রেমে দুই বন্ধু। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। এরই জের ধরে বেলাল হোসেন (২০) নামে এক যুবক তার বন্ধু সিরাজুল ইসলামের (২১) পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত